ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি বাতিল

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি বাতিল

নিউজ ডেস্ক: নরেন্দ্র মোদীর আগমনকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ব্যাপক ভাঙচুর ও অগ্নিযোগের পর ট্রেন চলাচল শুরু হলেও রেলস্টেশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি বাতিল করা হয়েছে।

শুক্রবার (২৬ মার্চ) দুপুরের পর থেকে বিভিন্ন স্থানে আটকে পড়া ট্রেনগুলো রাত ১২টার পর থেকে গন্তব্যে ছেড়ে গেলেও শনিবার (২৭ মার্চ) সকাল থেকে এই স্টেশনের সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি বাতিল করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার মো. শোয়েব বাংলানিউজকে বলেন, বসার আসন, টিকেট কাউন্টার, কম্পিউটার, মনিটরিং সিস্টেমসসহ কোনো কিছুই অক্ষত নেই। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঊর্ধ্বতন কৃর্তপক্ষের নির্দেশে এই স্টেশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি বাতিল করা হয়েছে।

এদিকে ট্রেনের যাত্রাবিরতি বাতিল হওয়াই দুর্ভোগে পড়েছেন কয়েক হাজার যাত্রী। স্টেশনে আসা বিভিন্ন ট্রেনের যাত্রীরা পড়েছেন বিড়ম্বনায়। তবে রেলওয়ে কৃর্তপক্ষ বলছে যেসব যাত্রী অগ্রিম টিকেট কিনেছেন তারা আখাউড়া অথবা আশুগঞ্জ রেলওয়ে স্টেশনে টিকেট ফেরত দিতে পারবেন। পুনরায় ট্রেন চলাচলের জন্য বিভিন্ন স্থানে মেরামতের কাজ চলছে। গতকালের ঘটনায় রেলস্টেশনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা জানতে চাইলে তিনি বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণের কাজ চলছে। এ বিষয়ে এখনও কিছু বলা যাবে না। দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সূত্র: বাংলানিউজটোয়েন্টিফোর.কম , মার্চ ২৭, ২০২১


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।