শিরোনাম

টিকিট না কেটে জরিমানাসহ ভাড়া দিলেন ট্রেনের পরিচালক

টিকিট না কেটে জরিমানাসহ ভাড়া দিলেন ট্রেনের পরিচালক

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার দায়ে এবার ভাড়াসহ জরিমানা গুনলেন রেলওয়ে পাকশী বিভাগীয় দফতরের গার্ড ও ট্রেন পরিচালক রুবেল আলী।

বৃহস্পতিবার খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী হয়ে রাজশাহী অভিমুখী আন্তঃনগর ৭১৫ নং (আপ) কপোতাক্ষ এক্সপ্রেসের ঈশ্বরদী জংশন স্টেশনের ২ নং প্লাটফরমে এ ঘটনা ঘটে।

পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, বৃহস্পতিবার সকাল থেকেই বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেনের নেতৃত্বে ট্রেন যাত্রীদের জন্য ধূমপান, হকার, হিজড়া ও ভিক্ষুকমুক্ত রেলসেবা পৌঁছে দেয়ার জন্য অভিযান পরিচালনা করছিল পাকশী রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত।

এ সময় খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী হয়ে রাজশাহী অভিমুখী আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের পরিচালক রুবেল আলী কোনো পাস বা টিকিট দেখাতে না পারায় ঈশ্বরদী থেকে রাজশাহী পর্যন্ত তার কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) আহসান উল্লাহ ভূঁইয়া জানান, যে কোনো রেলওয়ে কর্মকর্তা-কর্মচারী ট্রেনে উঠলে পাস অথবা টিকিট থাকতে হবে। বিনা টিকিটে ভ্রমণ দণ্ডনীয় অপরাধ।

তিনি আরও জানান, ওই ট্রেনের পরিচালক রুবেল আলী পাস কিংবা টিকিট কোনোটাই দেখাতে পারেননি। তাই জরিমানাসহ ভাড়া আদায় করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার অপরাধে জরিমানাসহ ভাড়া আদায় করা হয় ঈশ্বরদী থানা পুলিশের এসআই আশরাফুল ইসলামের কাছ থেকে।

সুত্র:যুগান্তর, ১৭ অক্টোবর ২০১৯


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

2 Trackbacks & Pingbacks

  1. los barriles real estate
  2. buy hashish online

Comments are closed.