শিরোনাম

নীলফামারীতে অরক্ষিত ক্রসিং, ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষে নিহত ১


।। নিউজ ডেস্ক ।।
ট্রেনের সাথে ইটবোঝাই ট্রাকের সংঘর্ষে আহত ২ জন এবং নিহত হয়েছে ১ জন। নীলফামারী জেলার ডোমার উপজেলায় মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে চিলাহাটি রেল স্টেশনের কাছাকাছি কাজিরহাটে লেভেল ক্রসিংয়ে এই দুর্ঘটনাট ঘটে।

এতে নিহত হয়েছেন ট্রাকের হেল্পার সাকিল (২২)। এছাড়া আহত হয়েছেন ট্রাক চালক হাসান মাহমুদ (৩৫) ও ইট ব্যবসায়ী আনিছুর রহমান (৪০)। ট্রাকচালক ও হেলপারের বাড়ি নওগাঁয়। আর ইটব্যবসায়ীর বাড়ি বোদাপাড়া কাজিরহাটে।

তাদের ডোমার উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় ট্রেনের কোন যাত্রীদের ক্ষয়ক্ষতি হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁ থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৮১৮৫) কাজিরহাট লেবেল ক্রসিং পার হচ্ছিল। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনা মেইল ট্রেনটি খুলনা অভিমুখে যাচ্ছিল। ওই লেবেল ক্রসিংটি অরক্ষিত। সেখানে কোনো গেটম্যান নেই। সেখানে রেলওয়ে বিভাগের সাইডবোর্ড রয়েছে ‘গেটম্যান নেই-দেখে শুনে চলাচল করুন’। এ অবস্থায় ইটের ট্রাকটি লেবেল ক্রসিং পার হওয়ার সময় ওই ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়।

চিলাহাটি রেলষ্টেশন মাষ্টার আশরাফুল ইসলাম জানান, সকাল ৬.৫০ ঘটিকায় ছেড়ে যায় খুলনাগামী খুলনা মেইল ট্রেনটি। এরপর ৭ মিনিট পর খবর পাই চিলাহাটি থেকে ৫ কিলোমিটার অদুরে কাজিরহাট লেবেল ক্রসিং এ একটি ইটবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়।

সূত্রঃ বার্তা বাজার


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.