শিরোনাম

টিকিট চাওয়ায় স্টেশন মাস্টারকে থাপ্পড় মেরে গণপিটুনি খেলেন শিক্ষক


।। রেল নিউজ ।।
নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশনের মাস্টারকে থাপ্পড় মারার অভিযোগে গণপিটুনির শিকার হয়েছেন এক স্কুল শিক্ষক। পরে মুচলেকা দিয়ে মামলার হাত থেকে রক্ষা পেয়েছেন অভিযুক্ত শিক্ষক।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডোমার রেলওয়ে স্টেশনে ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ডোমার উপজেলার চিলাহাটি গোসাইগঞ্জ স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক হরিদাস রায় (৪৫) চিলাহাটি থেকে পার্বতীপুরগামী রুপসা ট্রেনে চিলাহাটি থেকে ডোমার রেল স্টেশনে আসেন।

এ সময় স্টেশন মাস্টার মোসাদ্দেক আলী প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ওই শিক্ষকের কাছে টিকিট দেখতে চান। এই ঘটনায় বাগবিতণ্ডার একপর্যায়ে ওই শিক্ষকের একটি ব্যাগ আটক করে রাখেন স্টেশন মাস্টার। পরে বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে মীমাংসায় বসলে সেখানে শিক্ষক হরিদাস রায় স্টেশন মাস্টারকে থাপ্পড় মারেন। এই ঘটনায় উপস্থিত লোকজন ওই শিক্ষককে গণপিটুনি দিয়ে আটকে রেখে পুলিশে খবর দেন।
এই ঘটনায় পৌর কাউন্সিলর রুবেল ইসলাম জানান, ওই শিক্ষক খুব খারাপ কাজ করেছেন। পরে তার কাছে অঙ্গীকার নামা নিয়ে তাকে ছাড়িয়ে আনা হয়।

এই বিষয়ে স্টেশন মাস্টার মোসাদ্দেক আলী দাবি করেন, তিনি বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করেন। টিকিট দেখতে চাওয়ায় একজন স্কুল শিক্ষকের এমন আচরণে আমি হতভম্ব হয়েছি। পরে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়।

ডোমার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বোড়াগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমন ও পৌর কাউন্সিলর রুবেল ইসলামের হস্তক্ষেপে মুচলেকা দিয়ে ছাড়া পান শিক্ষক হরিদাস রায়।

সূত্রঃ বাংলাট্রিবিউন


Comments are closed.