শিরোনাম

রেল ক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল অটোরিকশা চালকের


।। নিউজ ডেস্ক ।।
নরসিংদীর রায়পুরায় রবিবার (৫ ডিসেম্বর) বেলা সোয়া ১১টায় উপজেলার খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন অরক্ষিত একটি রেলক্রসিংয়ে আন্তনগর উপকূল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. আমান উল্লাহ (২৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। নিহত আমান উল্লাহ উপজেলা মির্জানগর ইউনিয়নের মির্জানগর গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, নোয়াখালী থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি বেলা সোয়া ১১টার দিকে খানাবাড়ি রেলওয়ে স্টেশন সংলগ্ন রেলক্রসিং অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে। ওই সময় আমান উল্লাহ অসাবধানতাবশত অটোরিকশা চালিয়ে রেলক্রসিং পার হচ্ছিলেন। অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে এক কিলোমিটার দূরে গিয়ে ট্রেনটি থামে। এতে ব্যাটারিচালিত অটোরিকশা ও ধানভানার মেসিনটি দুমড়ে-মুচকে যায় এবং চালক রক্তাক্ত জখম হয়।

এ দিকে গুরুতর আহত আমান উল্লাহকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া সময় পথেই তার মৃত্যু হয়। পরে লাশটি হাসপাতালে না নিয়ে বাড়িতে নিয়ে যান পরিবারের সদস্যরা।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক ইমায়েদুল জাহেদী জানান, নিহত ব্যক্তির লাশ তার পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে। দুর্ঘটনার পর আন্তঃনগর উপকূল এক্সপ্রেস ট্রেনটি ১৫ মিনিট থেমে ছিল। পরে দুমরে-মুচকে যাওয়া ইজিবাইক ও স্যালো মেসিন সরিয়ে ঢাকা রওনা দেয় ট্রেনটি।

সূত্রঃ কালের কন্ঠ


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.