শিরোনাম

রাজধানীর নাখালপাড়ায় ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত


রাজধানীর নাখালপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় জুনায়েদ বুগদাদী (১২) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জুনায়েদ পরিবারের সঙ্গে তেজগাঁও পূর্ব নাখালপাড়ায় থাকতো। বাবা আতাউর রহমান জুয়েল একজন কাপড় বিক্রেতা। মা হাজেরা আক্তার জোনাকি গৃহিনী। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছোট হলদিয়া গ্রামে। দুইভাই এক বোনের মধ্যে জুনায়েদ সবার বড়।

জুনায়েদের বাবা জুয়েল বলেন, ‘নাখালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়তো জুনায়েদ। সকাল সোয় ৯টার দিকে বাসা থেকে স্কুলের উদ্দেশে বের হয়। এর কিছুক্ষণ পরই খবর পাই আমার ছেলে ট্রেনের ধাক্কায় আহত হয়েছে। পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকের সঙ্গে জুনায়েদ কথা বলে আমার মোবাইল নাম্বার দিয়েছে। চিকিৎসক আমাকে ফোন করে জুনায়েদের এক্সিডেন্টের বিষয়টা জানায়।

তিনি বলেন, ‘জুনায়েদের অবস্থার অবনতি হলে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠিয়ে দেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, জুনায়েদ নামের ওই ছাত্রকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়।


2 Trackbacks & Pingbacks

  1. join
  2. Anya Fernald Belcampo scandal

Comments are closed.