শিরোনাম

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে ১১ই মার্চে চলবে ৮টি বিশেষ ট্রেন


।। নিউজ ডেস্ক ।।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ সফরে যাচ্ছেন। ওই দিন ময়মনসিংহ থেকে বিভিন্ন রুটে মোট আটটি বিশেষ ট্রেন চলাচল করবে। বৃহস্পতিবার (৯ মার্চ) ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিনটেনন্ডেন্ট মো. নাজমুল হক খান এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ রেলওয়ের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনন্ডেন্ট(পূর্ব) কামাল আখতার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আটটি বিশেষ ট্রেন চলাচলের বিষয়টি জানানো হয়েছে।

জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১১ মার্চ নান্দাইল-ময়মনসিংহ, গফরগাঁও-ময়মনসিংহ, নেত্রকোণা-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর-ময়মনসিংহ, অ্যাডভোকেট মতিউর রহমান স্টেশন ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, জারিয়া-ঝাঞ্ঝাইল-ময়মনসিংহ রুটে আটটি স্পেশাল ট্রেন চলবে। একই দিন ট্রেনগুলো সকাল সাড়ে ৮টা থেকে ১০টার মধ্যে সব স্টেশন থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে আসবে। এ ছাড়াও ওই দিন ২৭১-২৭৮ জারিয়া লোকাল, ২৬১-২৬৪ মোহনগঞ্জ লোকাল, ২৫৫-২৫৬ দেওয়ানগঞ্জ লোকাল, ৭৫-৭৬ ধলেশ্বরী এক্সপ্রেস, তুরাগ ১, ২, ৩, ৪ এবং টাঙ্গাইল কমিউটার ১, ২ ট্রেনগুলোর চলাচল বন্ধ থাকবে।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগের একটি সমাবেশে প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার কথা রয়েছে। দলীয়ভাবে সড়ক পথে নেতা–কর্মীদের আসা–যাওয়ার জন্য ইতিমধ্যে বাস ভাড়া করা হয়েছে। এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতিমধ্যে নগরের বিভিন্ন সড়ক নেতা-কর্মীদের শুভেচ্ছাসংবলিত পোস্টার আর ব্যানারে ছেঁয়ে গেছে। জনসভায় যোগদানের জন্য ময়মনসিংহ নগরে চলছে মাইকিং ও বিভিন্ন ধরনের প্রচারণা।


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.