শিরোনাম

বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু


।। রেল নিউজ ।।
নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে রাসেল (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার ( ২৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার স্বরপুর রেলগেট এলাকায় ‘একতা এক্সপ্রেস’ ট্রেনের নিচে কাটা পড়ে। নিহত রাসেল বাগাতিপাড়া উপজেলা সদরের শ্রীরামপুর পুরাতন সড়ক এলাকার জমিরউদ্দিনের ছেলে এবং প্রাণ কোম্পানীতে কাজ করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মত বৃহস্পতিবার ভোরে মা ও ছেলে ঘুম থেকে ওঠেন। এরপর রাসেল বাহিরে ঘুরে আসার কথা বলে বাড়ির কাছে রেল লাইনের ধারে যায়। এসময় ঢাকাগামী আন্তনগর একতা এক্সপ্রেসের নীচে কাটা পড়ে।

রাসেলের বাড়ি ফিরতে দেরী হলে ছেলেকে খুঁজতে গিয়ে রেললাইনের ওপর উপুড় হয়ে মৃতদেহ পড়ে থাকতে দেখেন তিনি।

শোকে কাতর রাসেলের মা জানফুল বেগম বলেন, তার ছেলে বুধবার প্রাণ কোম্পাণীর কারখানায় দিনের শিপটে কাজ করে। আজ বৃহস্পতিবার সকালে কারখানায় যাওয়ার জন্য ঘুম থেকে উঠে মাথা ঘোরার কথা বলে বাহিরে ঘুরতে যায়।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত সাড়ে তিনটার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস নাটোর স্টেশনে আসে। ২মিনিট বিরতির পর ট্রেনটি নাটোর স্টেশন প্লাটফর্ম ছেড়ে যায়। ট্রেনটি বাগাতিপাড়া উপজেলার স্বরুপপুর রেলগেইট অতিক্রম করার সময় ওই যুবক ট্রেনে কাটা পড়ে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিউল আযম জানান, ঘটনাটি অবহিত হওয়ার পর রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে রওয়ানা হয়েছে। এব্যাপারে একটি ইউডি মামলা রুজু করা হয়েছে বলে জানা যায়।


Comments are closed.