শিরোনাম

গোবিন্দগঞ্জে ট্রেনের নিচে লাফিয়ে আত্মহত্যা যুবকের


।। রেল নিউজ ।।
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রেনে কাটা পড়ে হাফিজুর রহমান(২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। পেশায় তিনি একজন বিএডিসির স্টোরকিপার। চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় দিনাজপুর বিএডিসিতে কর্মরত এক স্টোরকিপার ট্রেনে কেটে আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

রোববার (৬ নভেম্বর) দিবাগত রাত্রে উপজেলার শালমারা রেল স্টেশনের কাছে ‘রংপুর এক্সপ্রেস’ ট্রেনে কাটা পড়ে এ ঘটনা ঘটে। হাফিজুর রহমান পার্শ্ববর্তী সাঘাটা উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়াপাকুরতলা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল খালেকের কনিষ্ঠ পুত্র।

নিহতের স্বজনরা জানান, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত হাফিজুর রহমান ১১ লক্ষ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরী থেকে সাময়িক বরখাস্ত হন। এই টাকা জমা দেয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লক্ষ টাকা সংগ্রহ করে চাইলে কিছুটা বাকবিতন্ডার সৃষ্টি হয় স্বজনদের সাথে। পরে কাউকে না জানিয়ে রাত ১০টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান।

স্থানীয়রা জানান, শালমারা রেল স্টেশনের কাছে রেল লাইন পার হওয়ার সময় ট্রেনের নিচে পড়ে যায় হাফিজুর রহমান। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে খুব সম্ভবত তিনি আত্মহত্যা করেছেন।
পরিবারের সদস্যরা অভিযোগ করেন, এক বছর বয়সী এক শিশুকন্যার জনক হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

আজ রবিবার (৬ নভেম্বর) সকালে শালমারা ইউনিয়ন পরিষদ(ইউপি) চেয়ারম্যান আনিছুর রহমান আনিস ট্রেনে কেটে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


Comments are closed.