শিরোনাম

ঠাকুরগাঁওয়ে পঞ্চগড় এক্সপ্রেস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত ২


ঠাকুরগাঁওয়ের পঞ্চগড় এক্সপ্রেস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঢাকা-ঠাকুরগাঁও রেল রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় ট্রাকচালক সোহেল রানাসহ অন্তত দুজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর ১টার দিকে ঢাকার উদ্দেশ্যে ঠাকুরগাঁও রোড রেল স্টেশন ত্যাগ করে পঞ্চগড় এক্সপ্রেস। শিবগঞ্জ রেল স্টেশন পেরিয়ে আমতলী স্থানে এসে একটি খালি ট্রাক অরক্ষিত রেল রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ট্রাক চালক সোহেল রানা গুরুতর আহত হন। এ সময় ট্রেন থেকে দ্রুত নামার সময় আরও একজন আহত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ শুরু হয়নি। ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ট্রাক চালককে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হলে চিকিৎসকেরা তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে স্থানান্তর করে।

স্থানীয়রা বলছেন, রেল ক্রসিং অরক্ষিত থাকায় এই দুর্ঘটনা ঘটেছে। অবিলম্বে অরক্ষিত রেল ক্রসিং এ গেটম্যান দেওয়ার দাবি এলাকাবাসীর।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক ফিরোজ জামান জুয়েল বলেন, আহত ট্রাক চালককে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

সূত্রঃ দেশ রুপান্তর


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.