শিরোনাম

মৌলভীবাজারে ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষ, আহত ২


।। নিউজ ডেস্ক ।।
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এলাকায় সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী তেলবাহী ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ২জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতরা হলেন, মাইক্রোবাস চালক সালাম মিয়া (৩৭) ও মাইক্রো বাসের মালিক আবুল কালামের মা জয়তুন নেছা (৫৫)।

রবিবার (১৯ মার্চ) সকালে কমলগঞ্জ উপজেলার শমসেরনগর রেলওয়ে স্টেশনের ডাউন আউটার সিগনাল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রেল ক্রসিং পার হওয়ার সময় মাইক্রোবাসটি রেল লাইনে ওঠার সাথেই ইঞ্জিন বিকল হয়ে যায়। এসময় গাড়ি চালকসহ এক নারী যাত্রী গাড়ি থেকে দ্রুত বের হয়ে মাইক্রোবাসের পাশে দাড়ান। সিলেট থেকে ছেড়ে আসা চট্রগ্রাম অভিমুখী তেলবাহী ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসটি তাদের উপরে গিয়ে পড়লে তারা গুরুতর আহত হন।

শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা ট্রেনটি রবিবার সকালে শমসেরনগর রেলওয়ে স্টেশনে প্রবেশ করছিল। এ সময় সাদা রঙের একটি মাইক্রোবাস শমসেরনগর এয়ারপোর্ট রোড থেকে মোকামবাজার বাইপাস সড়কে যাওয়ার সময় অরক্ষিত ক্রসিং দিয়ে রেল লাইন অতিক্রম করছিল। মাইক্রোবাসটি রেলের ওপর ওঠে স্টার্ট বন্ধ হয়ে গেলে বিপরীতমুখী ট্রেনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

শমসেরনগর রেলওয়ে স্টেশনের সহকারী মাস্টার উত্তম কুমার দেব বলেন, সিলেট থেকে চট্টগ্রাম অভিমুখী তেলবাহী ট্রেনের সঙ্গে এ সংঘর্ষ হয়। অরক্ষিত লেভেল ক্রসিং দিয়ে যানবাহন পারাপার নিষিদ্ধ করে দুইদিকে পাকা খুঁটি স্থাপন করা হলেও অবৈধভাবে ছোট আকারের যানবাহন পারাপার হয়। বিষয়টি রেলের সংশ্লিষ্ট বিভাগকে জানানো হয়েছে।


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

4 Trackbacks & Pingbacks

  1. BOOMING GAME
  2. bk8 thai
  3. 가라오케
  4. special info

Comments are closed.