শিরোনাম

যাত্রীর পার্স ছিনিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে গেল দুর্বৃত্ত, ছবি ভাইরাল

যাত্রীর পার্স ছিনিয়ে চলন্ত ট্রেন থেকে নেমে গেল দুর্বৃত্ত, ছবি ভাইরাল

নিউজ ডেস্ক:

এক নারী যাত্রীর পার্স (টাকা ও জরুরিসামগ্রী রাখার ছোট হাতব্যাগ)  ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে নির্বিঘ্নে নেমে যাচ্ছে দুর্বৃত্ত।

এ দৃশ্য শনিবার সকালে ঢাকা থেকে সিলেটগামী আন্তঃনগর পারাবত ট্রেনটির কিশোরগঞ্জের ভৈরব বাজার জংশন অতিক্রমকালের। এ সময় ভুক্তভোগী কিংবা আশপাশের সহযাত্রীদের এ ঘটনা চেয়ে চেয়ে দেখা ব্যতীত আর কিছুই করার ছিল না।

তবে যাত্রীরা কিছু করতে না পারলেও ওই দুর্বৃত্তের তিনটি ছবি তুলেছেন একজন। তা সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই ছড়িয়ে পড়ে। লোকজন আশা করছেন, এ ছবি দেখে আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত তাকে গ্রেফতার করতে পারবে।

বাংলাদেশ রেলওয়ে ফ্রেন্ডস ফোরাম, বাংলাদেশ রেলওয়ে পূর্বাঞ্চল, তিতাস কমিউটার ফেসবুক পেজসহ বিভিন্ন ফেসবুক পেজ ও গ্রুপে মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে এ ঘটনার ছবি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে ভৈরব জিআরপি থানার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস যুগান্তরকে জানান, সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে ওই ছিনতাইকারীকে শনাক্ত করা হয়েছে। তার নাম সানি প্রকাশ। ইতোমধ্যে তাকে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালানো হয়েছে। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি। তবে তাকে আটকের অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেছেন জিআরপি থানার ওসি ফেরদাউস আহমেদ বিশ্বাস।

সূত্র:যুগান্তর, ২৬ সেপ্টেম্বর ২০২১


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।