শিরোনাম

ট্রেনে মাদক পাচার করছিলেন রেলের গার্ড, আটক ডিবির হাতে

ছবি- চট্টগ্রাম প্রতিদিন

।। রেল নিউজ ।।
রেলওয়ে পূর্বাঞ্চলের গার্ড ইমরুল কায়েস (৩৬) সন্ধ্যায় চট্টগ্রাম রেলস্টেশন থেকে নাজিরহাটগামী ট্রেনে ২ কেজি গাঁজা নিয়ে যাওয়ার সময় একজন সঙ্গীসহ ডিবির হাতে আটক হন।

গতকাল রোববার (২৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় রেলওয়ে পূর্বাঞ্চলে গার্ড ইমরুল কায়েসের সঙ্গে তার মাদক ব্যবসার সহযোগী সোহেলকেও (২২) গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা বিভাগ (বন্দর ও পশ্চিম)।
কথা ছিল তাদের সন্ধ্যায় চট্টগ্রাম রেলস্টেশন থেকে নাজিরহাটগামী ট্রেন নিয়ে যাত্রার। সে অনুযায়ী আসে স্টেশনে। কিন্তু তার যাত্রা ভঙ্গ করে দিলো চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের একটি দল। ফলে ২ কেজি গাঁজা নিয়ে নাজিরহাট যাওয়া সম্ভব হলো না ইমরুল কায়েসের।

চট্টগ্রাম রেলস্টেশন মাস্টার জাফর আহমেদ সংবাদ মাধ্যমকে জানান, ‘সন্ধ্যায় চট্টগ্রাম থেকে নাজিরহাট ট্রেন নিয়ে যাওয়ার আগে প্লাটফর্ম থেকে সাদা পোশাকের পুলিশ তাদের গ্রেপ্তার করে।’

মহানগর গোয়েন্দা বিভাগ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রিয়াজউদ্দিন বাজারের চৈতন্য গলিতে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ সোহেলকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী গ্রেপ্তার হন ইমরুল কায়েস। গ্রেপ্তারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা কিনে এনে চট্টগ্রামে বিক্রি করতেন।

জানা যা, রেল কর্মচারী ইমরুল কায়েস নগরীর খুলশী আমবাগান এলাকায় বসবাস করেন।


Comments are closed.