শিরোনাম

প্রেমিকার সামনেই চলন্ত ট্রেনের নিচে জীবন দিলো প্রেমিক

প্রতীকী ছবি

।। নিউজ ডেস্ক ।।

দিনাজপুরের চিরিরবন্দরে অভিমান করে রেল লাইনের ধারে প্রেমিকার উপস্থিতিতে ট্রেনের সামনে দাঁড়িয়েছিলেন এক যুবক। এতে তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকেলে কাঁকড়া রেলব্রিজের পূর্বে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার সান্দেড়াই গ্রামের মহুবর রহমানের ছেলে মোস্তাকিম (২২)।

স্থানীয় বাসিন্দারা জানান, চিরিরবন্দর রেল সেতুতে প্রতিদিন বিভিন্ন স্থান থেকে ছেলে ও মেয়ে ঘুরতে আসে। গতকাল রোববার দুপুরে নিহত প্রেমিকও তার প্রেমিকাকে নিয়ে এখানে ঘুরতে আসেন। পরে রেল লাইনের ওপর দিয়ে হেঁটে বাড়ি ফেরার পথে ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি এলে মেয়েটি রেললাইন থেকে নেম পড়ে। এ সময় অভিমান করে লাইনের ওপর দাঁড়িয়ে থাকে প্রেমিক ছেলেটি। পরে ট্রেনটি সজোরে ধাক্কা দিলে ছিটকে পড়ে রেল লাইনের পাশে। এ সময় স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রেমিকা সুমি আক্তার জানান, দুপুরে দুজনে রেল সেতুতে ঘুরতে এসেছিলাম। পরে আমি তাকে বলেছিলাম, বাসা যেতে দেরি হবে। সময় চলে যাচ্ছে। এ সময় সে আরও কিছুক্ষণ থাকতে বলছিল। পরে আমরা দুজনে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলাম।
তিনি আরও জানান, হঠাৎ করে ট্রেন আসতে দেখে আমি রেললাইন থেকে নিচে নেমে যাই। এ সময় তাকে কয়েকবার বলার পরও সে লাইন থেকে নামেনি। লাইনে দাঁড়িয়ে থাকায় পরক্ষনেই ট্রেনটি তাকে ধাক্কা দিয়ে চলে যায়।

এ বিষয়ে চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রসিদ বলেন, খবর পেয়ে প্রেমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারকে সংবাদ দেওয়া হয়েছে। তারা এলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে প্রেমিক সুমি আক্তার পুলিশ হেফাজতে রয়েছেন।

সূত্রঃ আরটিভি নিউজ , নয়া দিগন্ত


2 Trackbacks & Pingbacks

  1. สมัคร yehyeh
  2. live casino

Comments are closed.