শিরোনাম

রাজধানীতে মেয়ের বউভাতে এসে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বাবার

প্রতীকী ছবি

।। রেল নিউজ ।।
রাজধানীর গোলাপবাগে মেয়ের বউভাতে এসে ট্রেনের ধাক্কায় আব্দুল মোতালেব মিয়া (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। প্রথমে হাসপাতালে নিহতের স্বজনরা বাসের ধাক্কায় মৃত্যুর বিষয়টি জানলেও পরে পুলিশ জানতে পারে তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। মোতালেব বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছিলেন।

গতকাল শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোলাপবাগ হুমায়ুন সাহেবের বাড়ির সংলগ্ন রেললাইনে নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রেনের ধাক্কায় আহত হন মোতালেব। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথমে সড়ক দুর্ঘটনার কথা বললেও পরে জানা গেছে ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন।

নিহতের ভাতিজা মো. সজিব মিয়া জানান, প্রথমে আমরা শুনেছিলাম বাসের ধাক্কায় পরে জানতে পারি ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন। নিহতদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পাকুন্দা নামাপাড়া গ্রামে।

ওয়ারী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন হাওলাদার জানান, প্রথমে নিহতের স্বজনরা পুলিশকে জানিয়েছিল বাসের ধাক্কায় পরে জানা গেছে ট্রেনের ধাক্কায় তিনি মারা গেছেন। এ বিষয়টি এখন ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) পুলিশ দেখবে।


Comments are closed.