শিরোনাম

ময়মনসিংহে বগি লাইনচ্যুত, চট্রগ্রাম-নেত্রকোনা রেল যোগাযোগ বন্ধ

প্রতীকী ছবি

।। রেল নিউজ ।।
ময়মনসিংহ-চট্টগ্রাম রুটে আবারও ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটেছে। এতে ময়মসিংহের সঙ্গে চট্রগ্রাম-নেত্রকোনা-জারিয়ার রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টার দিকে ময়মনসিংহ মহানগরীর শম্ভুগঞ্জ এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী ‘নাছিরাবাদ এক্সপ্রেস’ ট্রেনের দুইটি বগি লাইনচ্যুত হয়।

এর আগে শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী ‘বলাকা কমিউটার’ ট্রেনের এসএলআর (মালবাহী-যাত্রীবাহী) বগি একই রুটে লাইনচ্যুত হয়। পরে আড়াই ঘণ্টা চেষ্টার পর ট্রেন যোগাযোগ স্বাভাবিক করা হয়।

ময়মনসিংহ রেলওয়ে থানার উপ-পরিদর্শক মির্জা মোহাম্মদ মুক্তা বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী ‘নাছিরাবাদ এক্সপ্রেস’ ট্রেনের মালবাহী একটি বগি শম্ভুগঞ্জ এলাকয় লাইনচ্যুত হয়েছে। এই ঘটনায় ময়মসিংহের সঙ্গে চট্রগ্রাম-নেত্রকোনা-জারিয়ার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। উদ্ধার কাজ শুরু হয়েছে। শীঘ্রই যোগাযোগ স্বাভাবিক হবে বলে আশা করছি।
তিনি আরও বলেন, এই ঘটনায় ঢাকাগামী ‘হাওর এক্সপ্রেস’ শ্যামগঞ্জ রেলওয়ে স্টেশনে ও ঢাকা থেকে ছেড়ে আসা জারিয়াগামী ‘বলাকা এক্সপ্রেস’ ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে আটকা পড়েছে।


Comments are closed.