শিরোনাম

ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধের দাবিতে মানববন্ধন

ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধের দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক: ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধসহ সড়কপথে রংপুর টু দিনাজপুর রুটে সৈয়দপুরের যাত্রীদের আসন নিশ্চিত করার দাবিতে সৈয়দপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। গতকাল সোমবার সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে সৈয়দপুরের স্বেচ্ছাসেবকদের ব্যানারে ওই কর্মসূচি পালন করা হয়। এতে স্থানীয় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সাধারণ মানুষজনও অংশ নেন।

সাংবাদিক নওশাদ আনসারীর সভাপতিত্বে ও ইমরান হোসেন সুলতানের সঞ্চালনায় ওই মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিক এম আর আলম ঝন্টু, স্বেচ্ছাসেবী সংগঠন সেতুবন্ধনের আলমগীর হোসেন, অগ্রযাত্রার তারিকুল ইসলাম, স্বপ্ন দিশারীর খন্দকার আবিদা সুলতানা, মিলন মোস্তাফিজ, ড্রিমস বাংলাদেশের রিফাত, আলোর মিছিলের শাহজাহান, শাহেদ, হ্যালো সৈয়দপুরের আব্দুল খালেক, সমাজকর্মী তামিম রহমান, স্বেচ্ছাসেবী তাবাসসুম আক্তার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধে ওই চক্রের সদস্যদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনাসহ সৈয়দপুরের ওপর দিয়ে যাওয়া রংপুর টু দিনাজপুর রুটে গণপরিবহনে সৈয়দপুরের যাত্রীদের আসন না দেয়ায় পরিবহন শ্রমিকদের অবিচার বন্ধে মালিকপক্ষকে জরুরি পদক্ষেপ নেয়ার আহ্বান জানান। তারা বলেন, আগামী সাত দিনের মধ্যে সংশ্লিষ্ট দপ্তরগুলোয় সৈয়দপুরবাসীর এসব ন্যায্য দাবির সমর্থনে স্মারকলিপি প্রদান করা হবে। তারপরেও দাবি পূরণ না হলে বিক্ষোভ সমাবেশ, অবরোধসহ বিভিন্ন কঠোর কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ারি দেন তারা।

সূত্র:শেয়ার বিজ


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.