শিরোনাম

রেলওয়ের অব্যবস্থাপনা নিয়ে ফের আন্দোলনে নামবেন রনি


।। রেল নিউজ ।।
দেশে রেলওয়ের বিভিন্ন অব্যবস্থাপনার প্রতিবাদে আন্দোলনে নামা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি বলেছেন, আমি আর কিছুদিন অপেক্ষা করবো। যদি আমার দাবি বাস্তবায়ন করে তাহলে ভালো, না হলে ১ নভেম্বর থেকে আবারো আন্দোলনে নামবো।

আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুরে রেলমন্ত্রী ও রেলের মহাপরিচালকের আমন্ত্রণে রেল ভবনে এক আলোচনা শেষে সংবাদ মাধ্যমে এসব কথা বলেন তিনি।

রনি বলেন, রেলমন্ত্রী নমনীয়ভাবে আমার প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন। তিনি বলেছেন, ‘তোমার দাবিগুলো এভাবে না বলে আমাকে সরাসরি এসে বলতে পারতে।’ কিন্তু আপনারা তো জানেন, ওই সময় রেল ভবনে ঢুকতেই দেয়নি।

মহিউদ্দিন রনি আরও জানান, মাননীয় মন্ত্রী নানা সমস্যার কথা বলেছেন। আমি বললাম, জনগণকে এটা বলেন। নয়তো সমাধান করে দেন। তখন তিনি বললেন, তুমি আমার চেয়ারে এসে বসো। বললাম, যদি আপনার চেয়ারে এসে বসি তাহলে আমি এটা করে দেখাবো। তখন তিনি বিষয়টি এড়িয়ে গিয়েছেন। তিনি আমাকে রেলের ইতিহাস শোনালেন।

রনির ভাষ্য, ‘রেলমন্ত্রী বলেছেন, আমার যে দাবিগুলো তা দুই বছরেও বাস্তবায়ন করা সম্ভব না। আমি বললাম, কেন সম্ভব নয়? তাহলে আমাকে কেন বলা হলো? সময় নেওয়া হলো? এটা তো আমাকে ঠকানো হলো। আমাকে বলছেন, কিন্তু জনগণকে কেন আপনারা বলছেন না।’

উল্লেখ্য, এ বছরের ৭ জুলাই রেলওয়ের অব্যবস্থাপনা ও যাত্রী হয়রানির প্রতিবাদে ৬ দফা দাবিতে কমলাপুর রেলস্টেশনে অবস্থান কর্মসূচি শুরু করেন রনি।


2 Trackbacks & Pingbacks

  1. ufabtb
  2. check my blog

Comments are closed.