শিরোনাম

৩ ঘণ্টা পর ময়মনসিংহে রেল চলাচল স্বাভাবিক


।। রেল নিউজ ।।
ময়মনসিংহে রেলওয়ে জংশন স্টেশন থেকে ছেড়ে যাওয়া চট্টগ্রামগামী ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের লাইনচ্যুত বগিটি মেরামত করা হয়েছে। এতে স্বাভাবিক হয়েছে ময়মনসিংহ-গৌরীপুর রুটের রেল যোগাযোগ।

আজ রোববার (১১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের বগিটি উদ্ধার হলে রেল চলাচল স্বাভাবিক হয়। ময়মনসিংহ রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন আহমেদ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকাল পৌনে ৮টার দিকে নগরীর বলাশপুর এলাকায় ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এতে জারিয়া ঝাঞ্জাইলগামী ৪৯ বলাকা ময়মনসিংহ জংশন স্টেশনে, ঢাকাগামী ৭৭৮ হাওর এক্সপ্রেস ও ময়মনসিংহগামী ২৭১ জারিয়া লোকাল ট্রেন গৌরীপুর জংশনে আটকা পড়ে।
ময়মনসিংহ এক্সপ্রেস ট্রেনের পরিচালক শাহদাত হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে চট্টগ্রামগামী ‘ময়মনসিংহ এক্সপ্রেস’ ট্রেন ময়মনসিংহ স্টেশন থেকে ছেড়ে বলাশপুর এলাকায় পৌঁছালে একটি বগি লাইনচ্যুত হয়। পরে কেওয়াটখালি লোকোসেডের ইনচার্জকে জানালে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে বগি মেরামতের কাজ শুরু করে। পরে দীর্ঘ তিন ঘণ্টা পর বগিটি উদ্ধার করা হয় এবং ময়মনসিংহ-গৌরীপুর সেকশনে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।


2 Trackbacks & Pingbacks

  1. ufabtb
  2. why not look here

Comments are closed.