শিরোনাম

যশোরে স্কুল শিক্ষিকাকে মারধর করা সেই ট্রেন পরিচালক বরখাস্ত


।। নিউজ ডেস্ক ।।
যশোরের নওয়াপাড়ায় ট্রেনের পরিচালকের রুমে উঠতে গেলে এক স্কুল শিক্ষিকাকে লাথি মেরে আহত করার ঘটনায় অভিযুক্ত ট্রেন পরিচালক আবদুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেন এক চিঠিতে তাকে সাময়িক বরখাস্ত করেন। ঘটনা তদন্তে তদন্ত কমিটি গঠনের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের মাস্টার মো.মাসুদ রানা রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার সকালে নওয়াপাড়া রেলওয়ে স্টেশনে দুই যাত্রীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় ট্রেন পরিচালক আবদুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শনিবার পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেন এক চিঠিতে তাকে সাময়িক বরখাস্ত করেছেন।

মারধরের শিকার নাসরিন সুলতানা জানান, যশোরের ঝিকরগাছায় স্কাউটের পুস্প ক্যাম্পের অনুষ্ঠানে অংশ নিতে তিনি স্কুলের দুই ছাত্রীসহ শুক্রবার সকাল সাড়ে ৬ টায় নওয়াপাড়া রেলস্টেশনে যান। বেনাপোলগামী বেতনা ট্রেনে ব্যাপক ভিড়ের কারণে পরিচালকের কক্ষে উঠতে চাওয়ায় ট্রেন পরিচালক আব্দুল্লাহ আল মামুন ওই স্কুলশিক্ষিকাকে অকথ্যভাষায় গালিগালাজ করে এক পর্যায়ে তার মুখে লাথি মারেন। এসময় ওই শিক্ষিকার নাক দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। এ সময় সময় তার সঙ্গে থাকা এক ছাত্রী ঘটনার প্রতিবাদ করলে তাকেও লোহার রড দিয়ে আঘাত করেন অভিযুক্ত ট্রেন পরিচালক। এতে ওই ছাত্রীও আহত হয়।

শিক্ষিকা আরও বলেন, তিনি প্রথমে বিষয়টি নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের দায়িত্বরত সহকারী স্টেশনমাস্টার অনুপ কুমার মন্ডলকে জানান। পরে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করেন। এরপর নওয়াপাড়া স্টেশনের মাস্টার ও অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সূত্রঃ সমকাল


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.