শিরোনাম

‘বাংলাবান্ধা এক্সপ্রেস’ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা


।। রেল নিউজ ।।
দিনাজপুরে পারিবারিক কলহের জেরে পঞ্চগড় থেকে রাজশাহীগামী ‘বাংলাবান্ধা এক্সপ্রেস’ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাবিত্রী রাণী (৩৫) নামে হরিজন সম্প্রদায়ের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

রোববার (৬ নভেম্বর) দুপুর ১২টায় দিনাজপুর শহরের কাচারী রোড রেলক্রসিং সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। সাবিত্রী রানী সদর উপজেলার বালুবাড়ী ডিপিপাড়া এলাকার রাজু’র স্ত্রী।

পরিবার সূত্রে জানা যায়, সাবিত্রী রানী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগের কারণে মানসিক ভারসাম্যহীন ছিলেন। ঘটনার দিন তার পেটের সমস্যা থাকায় কাজে না গিয়ে বোন সাইদাকে তিনি কাজের দায়িত্ব দেন। পরে পরিবারের লোকেরা জানতে পারেন সাবিত্রী রানী ট্রেনের ধাক্কায় মারা গেছেন।

এলাকাবাসী জানায়, তাদের পারিবারিক বিষয়ে ঝগড়া চলছিল। এ কারণেই ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তবে নিহতের পরিবারের দাবি সাবিত্রী মানসিক সমস্যায় ভুগছিলেন। সাবিত্রী হরিজন সম্প্রদায়ের মহিলা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রেললাইন ধরে হাঁটার একপর্যায়ে ট্রেন এলে লোকজন বিভিন্নভাবে ডাকাডাকি করলেও শুনতে পাননি তিনি। ফলে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

দিনাজপুর রেলওয়ে থানার ওসি এরশাদুল হক ভুঁইয়া বলেন, বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। পরে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় পৌর ওয়ার্ড কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকার মাধ্যমে লাশ হস্তান্তর করা হয়েছে।


Comments are closed.