শিরোনাম

ট্রেনের সংখ্যা বাড়ানোর পরিকল্পনা নেই: রেলমন্ত্রী

ট্রেনের সংখ্যা বাড়ানোর পরিকল্পনা নেই: রেলমন্ত্রী

।।নিউজ ডেস্ক।।

নতুন করে ট্রেনের সংখ্যা বাড়ানোর কোনো পরিকল্পনা নেই বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

শনিবার (৪ জুলাই) দুপুরে বোদা উপজেলা অডিটোরিয়াম চত্বরে মুজিববর্ষ উপলক্ষে নারী ক্ষমতায়ন ও বাল্য বিবাহ প্রতিরোধে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে বাইসাইকেল এবং মন্ত্রীর নিজস্ব ফান্ড থেকে অসহায়দের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

রেলমন্ত্রী বলেন, ‘স্বাস্থ্যবিধি মেনে ট্রেন পরিচালনা করছি। এ পর্যন্ত আমরা অর্ধেক যাত্রী নিয়ে ট্রেন পরিচালনা করছি। মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন পত্র পত্রিকায় এবং যারা ট্রেনের যাত্রী হয়ে যাতায়াত করছে, এখন পর্যন্ত তাদের কাছে তেমন কোনো অভিযোগ পাইনি।’

তিনি আরও বলেন, ‘ট্রেনে আমরা কোনো প্রকার অতিরিক্ত যাত্রী পরিবহন করব না। যদি ঈদুল আযহা নিয়ে সরকারের কোনো প্রকার নির্দেশনা না থাকে, তবে বর্তমান যে হারে ট্রেন চলছে আগামীতেও সেভাবে চলবে।’

এর আগে মন্ত্রী নূরুল ইসলাম দেবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে মুজিববর্ষ ছাত্রীদের বাইসাইকেল ও মন্ত্রীর নিজস্ব ফান্ড থেকে ওই উপজেলার কয়েক শতাধিক অসহায়দের মাঝে ৫ হাজার টাকার করে অনুদানের চেক বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন টবি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র ওয়াহিদুজ্জামান সুজা প্রমুখ।

সূত্র:বার্তা২৪.কম, ০৪ জুলাই, ২০২০


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.