শিরোনাম

৪শ ট্রেন যাত্রীকে জরিমানা

৪শ ট্রেন যাত্রীকে জরিমানা

রেলওয়ের পাকশী বিভাগে কয়েকটি ট্রেনে অভিযান চালিয়ে বিনা টিকেটে ট্রেন ভ্রমণের অভিযোগে ৪শ যাত্রীকে জরিমানা করা হয়েছে। ঈশ্বরদী-ঢাকা রেলরুটের ৩টি ট্রেনে ৪শ যাত্রীর কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায়ের পরিমাণ এক লাখ ৮০ হাজার টাকা।

বৃহস্পতিবার সকাল থেকে দিবাগত রাত রাত সাড়ে ১২টা পর্যন্ত পাকশী বিভাগীয় রেলওয়ের আওতাধীন ঈশ্বরদী থেকে চাটমোহর, বড়ালব্রিজ, উল্লাপাড়া, বঙ্গবন্ধু সেতু পূর্ব, মির্জাপুর, জয়দেবপুর ও ঢাকা বিমানবন্দর স্টেশনে এই অভিযান চালানো হয়।

রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী জানান, পাকশী বিভাগীয় রেলওয়ের আওতাধীন ৮টি স্টেশনের ওপর দিয়ে যাওয়া রাজশাহী হতে ছেড়ে আসা ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে (আপ) ৭৫৩নং সিল্কসিটি এক্সপ্রেস, ঢাকার কমলাপুর থেকে ছেড়ে আসা ৭৫৪ (ডাউন) সিল্কসিটি এক্সপ্রেস, সিরাজগঞ্জ বাজার থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী ৭৭৬ সিরাজগঞ্জ এক্সপ্রেস, খুলনা থেকে ঈশ্বরদী জংশন স্টেশন হয়ে ৭৬৩নং চিত্রা এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী জংশন স্টেশন হয়ে খুলনাগামী ৭৬৪নং চিত্রা এক্সপ্রেস ট্রেনে টিকেট চেকিং অভিযান চালানো হয়।

এ অভিযানে আরও ছিলেন পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, পাকশী বিভাগীয় সংকেত প্রকৌশলী আবু হেনা মোস্তফা আলম, বিভাগীয় টেলিকম কর্মকর্তা রুবাইয়েত শরীফ শান্ত, বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মুজিবুর রহমান, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুস সোবাহান, জুনিয়র ট্রাফিক ইন্সপেক্টর শফিকুর রহমান স্বপন, সাজেদুল ইসলাম, নিরাপত্তা বাহিনীর সহকারী কমান্ডেন্ট আবু হেনা মোস্তফা, টিকিট পরিদর্শক আব্দুল হালিম মিঠু ইসলাম।

সুত্র:জাগো নিউজ২৪.কম, ১৯ জানুয়ারি ২০১৮


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

1 Trackbacks & Pingbacks

  1. Buy Guns Online

Comments are closed.