শিরোনাম

হেডফোন লাগিয়ে রেললাইনে গান শোনার সময় প্রাণ গেল স্কুলছাত্রের

প্রতীকী ছবি

।। রেল নিউজ ।।
কানে হেডফোন লাগিয়ে রেললাইনে বসে গান শোনার সময় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় শাহরিয়ার হাসান (১৫) নামের নবম শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।


গত শনিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে দিনাজপুরের বিরামপুর পৌর শহরের পলাশবাড়ী রেল গেটের ৫০০ গজ দক্ষিণে দলদলিয়া (আখিড়া মাঠ) পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার হাসান পৌরশহরের ইসলামপাড়া মহল্লার মাহফুজুর রহমানের (মুক্তার) ছেলে। সে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিল।

নিহত স্কুলছাত্রের বাবা মাহফুজুর রহমান বলেন, শনিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বের হন শাহরিয়ার। পরে পলাশবাড়ী এলাকায় ঘুরতে যায়। সেখানে কানে হেডফোন লাগিয়ে রেললাইনে বসে গান শুনছিল শাহরিয়ার। এ সময় ঢাকা থেকে পঞ্চগড়গামী একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে নিহত হয় শাহরিয়ার।

স্থানীয়রা জানান, দলদলিয়া (আখিড়া মাঠ) পুকুরপাড় এলাকায় ছেলেটি সন্ধ্যায় কানে হেডফোন লাগিয়ে ট্রেনের মাঝ লাইনের উপর বসে গান শুনছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন তাকে সজরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সে মারা যায়।

হাকিমপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কায়কোবাদ বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শাহরিয়ার হাসানের মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.