শিরোনাম

ট্রেনে যাত্রীকে জরিমানা, টিটিইসহ ২ জনকে মারধর


।। নিউজ ডেস্ক ।।
বিনা টিকেটে রেল ভ্রমণের অপরাধে যাত্রীকে জরিমানা করায় ভ্রাম্যমাণ টিকেট পরীক্ষক (টিটিই) মো. রনি (৩৮) সহ দুইজনকে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (০২ এপ্রিল) ময়মনসিংহের গফরগাঁওয়ে এ ঘটনা ঘটে। এদিন দুপুর ১টায় ময়মনসিংহ রেলওয়ে থানায় অজ্ঞাত সাত যুবককে আসামি করে জুনিয়র টিটিই বিজয় সরকার শুভ বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন, ময়মনসিংহ সরকারি রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম।

তিনি জানান, ইতিমধ্যে একটি মামলা দায়ের হয়েছে, সিসি ক্যামেরার ফুটেজ দেখে আসামিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। আশা করছি খুব দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

ময়মনসিংহ রেলওয়ে টিকিট পরীক্ষক বিজয় মিত্র শুভ বলেন, সোমবার (০১ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া তারাকান্দিগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনে বিনা টিকিটে ভ্রমণ করছিলেন এক যাত্রী। এ সময় ওই যাত্রীকে ১৩০ টাকা জরিমানা করেন টিটিই মো. রনি। এতে কথা-কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে ওই যাত্রী মোবাইলে অজ্ঞাত কয়েকজনকে ডেকে গফরগাঁও স্টেশনে রনিকে মারধর করেন। এ সময় ট্রেন অ্যাটেনডেন্ট আরজু (৩৩), রনিকে উদ্ধার করতে গেলে তাকেও মারধর করা হয়।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে রেল কর্মচারীরা বলেন, এর আগেও গফরগাঁও স্টেশনে রেল কর্মকর্তা, কর্মচারী ও পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। কিন্তু বিচারহীনতার কারণে দিন দিন এ ধরনের অপরাধ বাড়ছে। আশা করছি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এসব ঘটনায় সুষ্ঠু তদন্তপূর্বক কঠোর বিচার নিশ্চিত করবেন।

ঘটনার বিষয়ে রেলওয়ে গফরগাঁও ফাঁড়ির ইনচার্জ মো. শরীফুল ইসলাম বলেন, হামলা ও মারধরের ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে।

সূত্রঃ বাংলানিউজ২৪


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।