শিরোনাম

নরসিংদী রেলস্টেশনে তরুণীকে হেনস্তার আসামি শিলার জামিন


।। রেল নিউজ ।।
নরসিংদী রেলস্টেশনে ‘আধুনিক পোশাক’-এর অজুহাতে এক তরুণীকে হেনস্তা করার ঘটনায় করা মামলায় মূল আসামি শিলা আক্তার মার্জিয়াকে ৬ মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন অ্যাডভোকেট মো. কামাল হোসেন।

এর আগে গত ১৮ মে সকালে নরসিংদী রেল স্টেশনের ১নং প্ল্যাটফর্মে ঢাকাগামী চট্টগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন দুই তরুণ ও এক তরুণী। মেয়েটির পরনে ছিল জিন্স প্যান্ট ও টপ্স। তা দেখে প্রথমে স্টেশনে অবস্থানরত এক নারী ওই তরুণীকে লাঞ্ছিত করে। তার সঙ্গে আরও কয়েকজন ব্যক্তি যোগ দিয়ে একপর্যায়ে ওই তরুণীর ওপর হামলার চেষ্টা চালায়। পরে এ ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

ওই ঘটনায় দায়ের করা মামলায় গত ২৯ মে দিবাগত রাত ৩টার দিকে শিবপুরের ইটাখোলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১ এর একটি দল।

র‍্যাব-১১ জানায়, স্টেশনে তরুণীকে লাঞ্ছিতের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে মূলহোতা শিলা আক্তার মার্জিয়া ওরফে শায়লা আত্মগোপনে চলে যান। পরে গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর উপজেলার ইটাখোলা এলাকায় শিলার খালার বাসায় অভিযান চালিয়ে সেখান থেকে রাত ৩টার দিকে তাকে গ্রেফতার করে রেলওয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার এই মূলহোতা শিলা আক্তার নামে পরিচিত হলেও তার মূল নাম মার্জিয়া। তিনি পেশায় একজন ঘটক।

এরপর গত ৩০ মে শিলা আক্তারকে রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত।

সূত্রঃ বাংলা ট্রিবিউন (অনলাইন)


Comments are closed.