শিরোনাম

প্রায় তিন ঘণ্টা বন্ধ থাকার পর মেট্রোরেল চলাচল স্বাভাবিক


।। নিউজ ডেস্ক ।।
ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে সকাল থেকেই বৃষ্টির কবলে পড়েছে রাজধানী। এর প্রভাব পড়েছে মেট্রোরেল চলাচলেও। সোমবার (২৭ মে) সকাল ইলেকট্রিক পাওয়ার সাপ্লাই ফল করাই প্রায় তিন ঘণ্টা বন্ধ ছিল মেট্রো। এতে চরম ভোগান্তিতে পড়েন অফিসগামী যাত্রীরা। পরে সকাল সোয়া দশটার দিকে আবার চলাচল শুরু হয়েছে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের কোম্পানি সচিব (যুগ্ম সচিব) মোহাম্মদ আবদুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন।

মেট্রোরেল কর্তৃপক্ষ জানায়, পাওয়ার লাইনে সংযোগ জটিলতায় মেট্রো চলাচল বন্ধ রাখা হয়েছিল। পাশাপাশি দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণেও বিদ্যুৎ সংযোগে সমস্যা হয় বলে জানায় কর্তৃপক্ষ। চলাচল বন্ধ হওয়ার পর থেকেই কারণ খুঁজে বের করতে কাজ শুরু করেন প্রকৌশলীরা। তিন ঘণ্টা কাজ করার পর ত্রুটি মেরামত করে আবারো চলাচল শুরু করে মেট্রো। মেট্রো বন্ধ পেয়ে ফিরে যান অফিসগামী যাত্রীরা। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে অন্য উপায়ে যাতায়াতে অফিসগামী যাত্রীদের পড়তে হয় মহা ভোগান্তিতে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানির যুগ্ম সচিব জানায়, শেওড়াপাড়া থেকে বিজয় সরণি অংশে মেট্রোরেল চলাচলের জন্য যে ইলেকট্রিক পাওয়ার সাপ্লাই রয়েছে টেকনিক্যাল কারণে সেটি ফল করেছিল। যার ফলে এই সময়টাতে মেট্রোরেল চলাচল বন্ধ রাখতে হয়।

এদিকে, সকালে মেট্রো বন্ধ পেয়ে ফিরে যান অফিসগামী যাত্রীরা। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে অন্য উপায়ে যাতায়াতে অফিসগামী যাত্রীদের পড়তে হয় মহা ভোগান্তিতে।

সূত্রঃ যমুনা টিভি


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।