শিরোনাম

গোপালগঞ্জে নারীকে গোপনে দাফন করতে গিয়ে রেলওয়ে কর্মকর্তা আটক


।। নিউজ ডেস্ক ।।
গোপালগঞ্জে গোপনে উম্মে সাইয়েদা (২৩) নামে এক নারীকে দাফন করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন চট্রগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহআলম ও তার সহযোগি লিওন সাহা। আটক প্রকৌশলী জানায় মৃত নারী তার স্ত্রী, গত ১৩ জানুয়ারী তাদের বিয়ে হয়েছে।

সোমবার (২৪ জানুয়ারি) খুব ভোরে দাফন করার জন্য গাজিপুর থেকে এ্যাম্বুলেন্সে করে গোপালগঞ্জ পৌর কবরস্থানে আনে ওই নারীর লাশ। এর আগে রাতেই কবর খুড়ে রাখা হয়। কবর স্থানের রেজিষ্ট্রার মিজানুর রহমান ওই মৃত নারীর জাতীয় পরিচয় পত্র অনুযায়ী পরিচয় জানতে চায়। পরিচয় দিতে রাজি হয় না রেলওয়ে অফিসার শাহআলম ও তার সহযোগি লিওন সাহা। তারা কবর থেকে দ্রুত লাশ উত্তোলন করে এ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

বিষয়টি শেষ পর্যন্ত পুলিশে গড়ায়। পুলিশ এসে জিজ্ঞাসাবাদের জন্য ওই দুইজনকে থানায় নিয়ে যায় এবং লাশের ময়নাতদন্ত করতে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্রগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহআলমের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার শাহদৌলতপুর গ্রামে ও তার সহযোগি লিওন সাহার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি গ্রামে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃমনিরুল ইসলাম জানান, ওই দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

সূত্রঃ দেশ টিভি


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।