শিরোনাম

রাজবাড়ীতে ট্রেনে পাথর নিক্ষেপে নাক-মুখ ফাটল যাত্রীর

রাজবাড়ীতে ট্রেনে পাথর নিক্ষেপে নাক-মুখ ফাটল যাত্রীর

নিউজ ডেস্ক: থামছেই না চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ। গোয়ালন্দ ঘাটপোড়াদহ রেলপথের রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া এলাকায় বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপে করে গুরুতর আহত হয়েছেন যাত্রী সান্ত্বনা প্রামাণিক (৩৭)। তার বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগর গ্রামে। রাজবাড়ী স্টেশনে ট্রেন থেকে নামার পর তাকে আহতাবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

জানা গেছে, সান্ত্বনা প্রামাণিক ভেড়ামারা থেকে তার স্বামী স্বপন প্রামাণিকের সাথে আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনে রাজবাড়ী আসছিলেন। রাজবাড়ীর মাছপাড়া ও পাংশা স্টেশনের মাঝামাঝি এলাকায় একদল দুর্বৃত্ত চলন্ত ট্রেনে বেশ কয়েকটি পাথর নিক্ষেপ করলে তা সান্ত্বনা প্রামাণিকের নাকে মুখে গিয়ে  লাগে। এতে তিনি রক্তাক্ত জখম হন। 

রাজবাড়ী জিআরপি থানার ওসি আকবর হোসেন জানান, ট্রেনে পাথর নিক্ষেপ বন্ধে তারা বিভিন্ন সময় স্থানীয় চেয়ারমান, মেম্বার, চৌকিদার, গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সচেতনতামূলক সভা সমাবেশ করে থাকেন। বুধবারের ঘটনাটি তিনি খতিয়ে দেখবেন বলে জানান।

রাজবাড়ী রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী কাজী ওয়ালিউল হক বলেন, ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় আমরা পদক্ষেপ নিয়ে থাকি। নির্দিষ্ট ডিউরেশন পরপর আমরা সচেতনতামূলক সভা সমাবেশ করে থাকি। রাজবাড়ীর রেল লাইন অনেক বিস্তৃত। যেখানে পাথর নিক্ষেপের ঘটনা বেশি ঘটে। সেখানে মাইকিং করা হয়। এছাড়া স্থানীয় জনগণের সাথে সতর্কীকরণ সভা, সচেতনতামূলক সভা করা হয়।

সুত্র:সময়টিভি, ১৯-০২-২০২০


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।