শিরোনাম

আবারও সফলতা পেলেন ব্যারিস্টার সুমন

আবারও সফলতা পেলেন ব্যারিস্টার সুমন

নিউজ ডেস্ক: যেখানে সমস্যা সেখানেই সৈয়দ সায়েদুল হক সুমন। করেন ফেসবুক লাইভ। এরপরই নড়েচড়ে বসে কর্তৃপক্ষ। এবারও ঘটলো তা। আরও একটি সফলতা পেলেন সুমন।

গতকাল বৃহস্পতিবার নিজের পরিবারকে গ্রামের বাড়িতে পাঠানোর জন্য ট্রেনে তুলে দিতে কমলাপুর রেলস্টেশনে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়ে তিনি দেখেন, রেল লাইনের উপর বড় বড় ঘাস জন্মেছে। যা কাটার কারো সময় নেই!

এরপরই ফেসবুক লাইভে আসেন সুমন। তিনি বলেন, ট্রেনের সময় নিয়ে আমার কোনো অভিযোগ নেই। মোটামুটি ভালোই চলতেছে। এজন্য রেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। তবে এটা দেশের সবচেয়ে বড় রেলস্টেশন। এটা কেন্দ্রীয় রেল স্টেশন।
এসময় তিনি এক হাত লম্বা লম্বা ঘাস দেখিয়ে বলেন, কিছু লোক লাগিয়ে ঘাস গুলো পরিস্কার করলে স্টেশনটা অনেক সুন্দর হয়ে যেতো। সুন্দর করতে অসুবিধা কি! আমরা কি পুরো পুরি সৌন্দয্য ভুলে গেছি।

ট্রেনে ওঠার পরে অনেকে মনে করেন ট্রেনে যে উঠতে পেরেছি এটাই অনেক বেশি। মেইন স্টেশনটাই যদি দেখতে সুন্দর না হয়, তাহলে ট্রেনের প্রতি মানুষের আগ্রহ কিভাবে বাড়বে, যোগ করেন তিনি।

লাইভ থেকে বোরোনোর আগে তিনি রেলমন্ত্রীর কাছে ঘাঁস কাটার নির্দেশনা দেওয়ার আহবান জানান। তিনি বলেন, আপনি (মন্ত্রী) একটু বলে দিলেই ঘাসগুলো কেটে দেবে। রেল স্টেশনের সৌন্দর্য্য অনেক বেড়ে যাবে।

এদিকে, সুমনের লাইভের পরই ঘাস কাটার উদ্যোগ নেয়া হয়েছে। এ বিষয়ে সুমন রেলমন্ত্রীকে উদ্দেশ্যে করে বলেন, আমার “ফেইসবুক লাইভ” আমলে নিয়ে কমলাপুর রেল স্টেশনের সৌন্দর্য বর্ধনে ঘাস কাটা শুরু করার জন্য ধন্যবাদ। সকল স্বপ্নের বাস্তবায়ন দেখতে চাই।

সুত্র:বিডিপের্টাল২৪.কম


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।