শিরোনাম

অকেজো বগি, নীলফামারী থেকে যশোর-খুলনার টিকিট বিক্রি বন্ধ

অকেজো বগি, নীলফামারী থেকে যশোর-খুলনার টিকিট বিক্রি বন্ধ

নিউজ ডেস্ক:

ট্রেনের বগি অকেজো। মেরামতের জন্য পাঠানো হয়েছে রেলওয়ে কারখানায়।ফলে নীলফামারী থেকে যশোর ও খুলনা যাওয়ার ট্রেনের কোনো টিকিট বিক্রি হচ্ছে না।  যাত্রীরা টিকিট কাউন্টারে ভিড় করছেন; কিন্তু তাদের কাছে আসনের বিপরীতে টিকিট বিক্রি করা হচ্ছে না।রেল কর্তৃপক্ষ জানায়, নীলফামারীর যাত্রীদের জন্য বরাদ্দ দু’টি বগি অকেজো হয়ে পড়ে আছে প্রায় এক মাস।

নীলফামারী রেলস্টেশনের বুকিং সহকারী শামীম হোসেন বলেন, নীলফামারী স্টেশন থেকে দিনাজপুরের পার্বতীপুর, বগুড়ার সান্তাহার, জয়পুরহাট, নাটোর, পাবনার ঈশ্বরদী, কুষ্টিয়ার ভেড়ামারা, যশোর, খুলনার যাত্রীদের জন্য রূপসা ট্রেনে আসন বরাদ্দ আছে ৫৫টি। সীমান্ত এক্সপ্রেসে ৭৭টি। বগি সংকটে রূপসা এক্সপ্রেসে শুধু নাটোরের ১০, চুয়াডাঙ্গার ৫ ও পোড়াদহের ৫টি আসন এবং সীমান্ত এক্সপ্রেসে সান্তাহারের ৫, নাটোরের ৫, ঈশ্বরদীর ৫, ভেড়ামারার ৫, পোড়াদহের ৫ ও চুয়াডাঙ্গার ৫টি আসন দেওয়া হয়েছে। ওই দুই ট্রেনে খুলনা ও যশোরের যাত্রীদের জন্য কোনো আসন দেওয়া হয়নি।

নীলফামারী স্টেশন মাস্টার ওবায়দুল ইসলাম জানান, নীলফামারী থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যাওয়া আন্তঃনগর রূপসা ও সীমান্ত এক্সপ্রেস ট্রেনের দু’টি বগি মেরামতের জন্য গত ২৩ ডিসেম্বর কারখানায় পাঠানো হয়েছে। বিকল্প বগি না দেওয়ায় ওই পথের যাত্রীদের আসন দেওয়া যাচ্ছে না। কতদিনে বগি দু’টি সংযোজন করা হবে তা এখনই বলা যাচ্ছে না।

সূত্র:বাংলানিউজটোয়েন্টিফোর.কম


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।