সিডিউল অনুযায়ী চলছে না ট্রেন, প্রতিবাদে মানববন্ধন

সিডিউল অনুযায়ী চলছে না ট্রেন, প্রতিবাদে মানববন্ধন

নিউজ ডেস্ক: ট্রেনের টিকিট মির্জাপুরের থাকলেও যাত্রী নামানো হয়েছে টাঙ্গাইলে, ট্রেনের সিডিউলে ট্রেনটি মির্জাপুরে বিরতি দেয়ার কথা থাকলেও নিয়মের তোয়াক্কা না করেই ট্রেনের সিডিউল না মেনেই ঢাকা-টাঙ্গাইল কমিউটার ট্রেনটি গিয়ে থামছে সরাসরি টাঙ্গাইলে। তবে সাধারণ জনগণ অভিযোগ করে বলেন, এ নিয়ে ষড়যন্ত্র করছে অনেক প্রভাবশালী ব্যক্তি। এই প্রতিবাদে ঢাকা-টাঙ্গাইল ট্রেন বিরতি দেয়ার দাবিতে মানববন্ধন করেছে মির্জাপুরের সচেতন নাগরিক।

সচেতন নাগরিকদের আয়োজনে করা শনিবার বেলা ১১টার দিকে উপজেলার রেল স্টেশনের সামনে অবস্থান নিয়ে প্রায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন করা হয়। এতে মির্জাপুর পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন সহ প্রায় ২ শতাধিক লোকজন এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।নাম না বলা শর্তে ভোক্তভুগী ১২ যাত্রী অভিযোগ করে বলেন, আমরা ঢাকা থেকে মির্জাপুরের টিকিট কিনেছিলাম কিন্তু ঐ ট্রেনটি মির্জাপুরে না থামিয়ে টাঙ্গাইলে থামানো হয়েছে। এতে আমাদের চরম ভোগন্তির শিকার হতে হয়েছে। আমরা নির্দিষ্টস্থানে অর্থাৎ মির্জাপুরে ট্রেন থামানোর জন্য জোর দাবি জানাচ্ছি।

সে সময় মানববন্ধনে পৌর মেয়র তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের টাঙ্গাইলে ট্রেন সার্ভিস চালু করেছেন এ জন্য আমরা অনেক আনন্দিত।কিন্তু মির্জাপুরে এই ট্রেনটি বিরতি দেয়ার কথা থাকলেও থামানো হচ্ছে না,তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি সুদৃষ্টি আকর্ষণ করে বিষয়টি অতি দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।তিনি আরও বলেন,এ দাবি আমার একার নয় এ দাবি সকলের,এ দাবি মির্জাপুরবাসীর।তাই তিনিসহ মানববন্ধনে অংশগ্রহণকারী সকলেই মির্জাপুরে ঢাকা-টাঙ্গাইল কমিউটার ট্রেন বিরতি দেয়ার দাবি জানান।

সুত্র:দৈনিক প্রতিদিনের চিত্র, ১২ নভেম্বর ২০১৮

About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।