শিরোনাম

বিনা টিকিটে রেল ভ্রমণ, ৫৪৭ যাত্রীকে জরিমানা

বিনা টিকিটে রেল ভ্রমণ, ৫৪৭ যাত্রীকে জরিমানা

নিউজ ডেস্ক:বিনা টিকিটে রেল ভ্রমণের দায়ে ৫৪৭ যাত্রীকে আটক করে জরিমানাসহ টিকিট মূল্যের এক লাখ ৪৭ হাজার ৫০০ টাকা আদায় করা হয়েছে।

আজ (শুক্রবার) পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগীয় কর্মকর্তাদের একটি দল সকাল ৮টা হতে রাত ৮টা পর্যন্ত পাবনা ঈশ্বরদী জংশন ও বাইপাস স্টেশনে চারটি যাত্রীবাহী আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে এই জরিমানাসহ ভাড়ার টাকা আদায় করেন।

পশ্চিমাঞ্চল রেলওেয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন জানান, রাজশাহী-ঢাকাগামী আন্তঃনগর ৭৫৩ নং সিল্ক সিটি এক্সপ্রেস ট্রেন, পঞ্চগড়-ঢাকাগামী ৭৫৮নং আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেন, খুলনা-ঢাকা-খুলনাগামী ৭৬৩/৭৬৪ নং আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেন, রাজশাহী-ঢাকা-রাজশাহীগামী ৭৬০/৭৫৯নং আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস ট্রেনে চালানো হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেনের নেতৃত্বে সহকারী বাণিজ্যিক কর্মকর্তা (এসিও) মজিবর রহমান, ভ্রাম্যমাণ ট্রাফিক পরিদর্শক (টি আই) সাজেদুল ইসলাম বাবু, জুনিয়র ট্রাফিক পরিদর্শক (জেটিআই) শাহিনুর ইসলাম শাহিন, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল মাবুদ, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আকরামুল হক, মেহেদি হাসান, শফিকুল ইসলাম, গোলাম কিবরিয়া অভিযানে অংশগ্রহণ করেন।

পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগীয় ব্যবস্থাপক (ডিআরএম) আহসান উল্লাহ ভূইয়া জানান, ট্রেনে বিনা টিকেটে ভ্রমণের দায়ে ৫৪৭ জন যাত্রীকে আটক করে জরিমানাসহ ১ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা ভাড়া হিসেবে আদায় করা হয়। একই সঙ্গে পরবর্তীতে বিনা টিকিটে ভ্রমণ না করার জন্য আটককৃতদের সাবধান করা হয়।

সুত্র:কালের কন্ঠ, ১১ অক্টোবর, ২০১৯ 


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।