শিরোনাম

ট্রেনের টিটিই কে মারধরের কারণে কোনো ট্রেন থামছেনা পীরগঞ্জ স্টেশনে

ট্রেনের টিটিই কে মারধরের কারণে কোনো ট্রেন থামছেনা পীরগঞ্জ স্টেশনে

নিউজ ডেস্ক:

আন্ত:নগর ট্রেনের টিটিই (ট্রেন টিকিট ইন্সপেক্টর) মো: রাসেলকে মারপিট ও লাঞ্চিত করার কারণে বৃহস্পতিবার(১৪ মার্চ) সকাল থেকে অনির্দ্দিষ্ট কালের জন্য ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা রেল ষ্টেশনে সকল প্রকার ট্রেন না থামানোর ঘোষণা দিয়েছেন রেল কর্তৃপক্ষ। বৃহষ্পতিবার সকাল থেকে সেটি কার্যকর হয়েছে বলে টেলিফোনে জানিয়েছেন ঠাকুরগাঁও রোড রেল স্টেশন মাস্টার আখতার হোসেন।বুধবার রাতে ষ্টেশনে এই সংক্রান্ত নোটিশ সাঁটানো হয়েছিল। নেটিশে পীরগঞ্জ রেল স্টেশনের নিকটবর্তী স্টেশনে যাত্রীদের উঠানামা করার জন্য বলা হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

ঠাকুরগাঁও রোড রেল স্টেশনের স্টেশন মাস্টার আরো জানান, গেল রাত (বুধবার দিবাগত) সাড়ে ৮ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর ট্রেনটি পীরগঞ্জ ষ্টেশনে এসে পৌঁছলে কিছু উশৃংখল যাত্রি ট্রেনের টিটিই রাসেলকে ট্রেন থেকে নামিয়ে মারপিট করে টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।

পীরগঞ্জের দু’জন যাত্রী টিকিট ছাড়া দিনাজপুর রেল স্টেশনে ট্রেনে ওঠে। এ নিয়ে ওই টিটিই’র সাথে তাদের বাকবিত-া হলে যাত্রীর লোকজন টিটিই’র উপর হামলা চালায়। আহত রাসেলকে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাঁকে রেফার্ড করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়। এই ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় মামলা করা হয়েছে।

সুত্র:ইনকিলাব,  ১৪ মার্চ, ২০১৯


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।