শিরোনাম

টিকিট না পেয়ে বিমানবন্দর রেল স্টেশনে ট্রেন বন্ধ করল রাবি ভর্তিচ্ছুরা


।। নিউজ ডেস্ক ।।
ট্রেনের টিকিট না পাওয়ায় রেল স্টেশনে অবস্থান নিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। এক্ষেত্রে ওই শিডিউলে অতিরিক্ত ট্রেন সংযুক্ত করার দাবি জানিয়েছেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা।

বুধবার (২০ জুলাই) সকাল থেকে রাজধানীর বিমানবন্দর রেল স্টেশনে এক দফা দাবিতে অবস্থান নিয়েছেন শিক্ষার্থীরা।

জানা গেছে, আগামী সোমবার (২৫ জুলাই) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে ঢাকা থেকে প্রায় ১০ হাজারের বেশি ভর্তিচ্ছু শিক্ষার্থী অংশ নেবেন। এজন্য বুধবার সকালে অগ্রিম টিকিট কাটতে রেল স্টেশনে পাড়ি জমান পাঁচ শতাধিক শিক্ষার্থী। তবে মুহূর্তেই ট্রেনের টিকিট শেষ হয়ে যাওয়ায় ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিপাকে পড়েন।

রাবি ভর্তিচ্ছু শিক্ষার্থী সিরাজুল ইসলাম জানান, ২০২১-২২ ভর্তিচ্ছুরা তাদের আগামী ২৫ তারিখ অর্থাৎ বিজ্ঞান শাখার যারা আছেন তাদের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৫ জুলাই পরীক্ষা, তারা ২৪ জুলাইয়ের টিকিট অনলাইনে ক্রয় করতে চেয়েছিল। কিন্তু মাত্র ৪ মিনিটে সব টিকিট নাকি শেষ হয়ে গেছে। শিক্ষার্থীরা এটা দেখে খুবই হতবাক!

তিনি আরও জানান, শিক্ষার্থীরা মাত্র চারটি টিকিট ক্রয় করতে পারছে। বাকিগুলো উধাও। টিকিট নিশ্চিত না হওয়ায় আমরা নিশ্চিত না ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারবো কিনা। তাই আমরা অবস্থান নিয়েছি। আমাদের দাবি একমাত্র দাবি টিকিট নিশ্চিত করা। টিকিট নিশ্চিত না হলে শিক্ষার্থীদের জন্য নতুন করে একটি ট্রেন চালু করতে হবে। এই দাবি আদায় না হওয়া পর্যন্ত এখান থেকে কোনো শিক্ষার্থী নড়বে না।

সূত্রঃ দ্য ডেইলি ক্যাম্পাস


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।