শিরোনাম

শিডিউল বিপর্যয় এড়াতে বিমানবন্দর স্টেশনে থামবে না ঢাকাগামী যে ৭টি ট্রেন


।। নিউজ ডেস্ক ।।
আগামী ১০ জুলাই দেশে (চাঁদ দেখা সাপেক্ষে ) অনুষ্ঠিত হবে পবিত্র ঈদুল আজহা । তাই ঈদে ঘরমুখো যাত্রীর চাপ বেড়ে যায়।যাত্রীর চাপ সামাল দিতে হিমশিম খেতে হয় রেলকর্তৃপক্ষের। দেখা দেয় ট্রেনের শিডিউল বিপর্যয়। ওই সময় উত্তর ও পশ্চিমাঞ্চলগামী যাত্রীদের চাপ থাকে প্রচুর।

এবার ঈদে ঘরমুখো মানুষের চাপ সামাল দিতে ও ট্রেনের শিডিউল বিপর্যয় এড়াতে বিমানবন্দর স্টেশনে ঢাকাগামী ৭টি ট্রেন ৪ দিন যাত্রাবিরতি করবে না।

মঙ্গলবার (২৮ জুন) বাংলাদেশ রেলওয়ের (পশ্চিমাঞ্চল) ফেসবুক পেজ থেকে জানা যায়, আগামী ৬ থেকে ৯ জুলাই পর্যন্ত ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস (৭৬৬), কুড়িগ্রাম এক্সপ্রেস (৭৯৮), দ্রুতযান এক্সপ্রেস (৭৫৮), একতা এক্সপ্রেস (৭০৬), পঞ্চগড় এক্সপ্রেস (৭৯৪), লালমনি এক্সপ্রেস (৭৫২) ও রংপুর এক্সপ্রেস (৭৭২) ঢাকার বিমানবন্দর রেলস্টেশনে যাত্রাবিরতি করবে না।

রেলওয়ে সূত্র জানায়, ঈদে পশ্চিমাঞ্চলগামী যাত্রীদের চাপ থাকে প্রচুর। বিমানবন্দর রেলস্টেশনে যাত্রাবিরতি দিলে ট্রেনের শিডিউল বিপর্যয়ের সম্ভাবনা থাকে। তাই ওই ট্রেনগুলোর যাত্রাবিরতি বাতিল করা হয়েছে।

এ ছাড়া আগামী ১০ জুলাই ঈদের সম্ভাব্য তারিখ ধরে আগামী ১ জুলাই থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। ট্রেনে ঈদযাত্রার ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে।

সূত্রঃ আরটিভি অনলাইন


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।