শিরোনাম

রেললাইনে শুয়ে নারী ও শিশুর আত্মহত্যা


।। নিউজ ডেস্ক ।।
ময়মনসিংহে ট্রেনে কাটা পড়ে এক নারী ও দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার বেলা সাড়ে ১২টার দিকে নগরীর সানকিপাড়া রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে বলে ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি জাহাঙ্গীর আলম জানান। নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। তাদের লাশ রেলওয়ে থানায় রাখা হয়েছে।

ওসি বলেন, “জামালপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন সানকিপাড়া কলেজরোড এলাকায় আসতেই এক নারী ও অনুমানিক দুই বছর বয়সী একটি শিশু ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের লাশ উদ্ধার করে।

“তবে নিহতদের স্বজনরা কেউ আসেনি। তারা সম্পর্কে মা-ছেলে কিনা, সেটিও নিশ্চিত হওয়া যায়নি। তাদের পরিচয় সনাক্তের কাজ চলছে।”

এদিকে এ দুর্ঘটনার সিসিটিভি ফুটেজের একটি ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে, কালো বোরকা পরা এক নারী কোলে শিশু নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন। এক পর্যায়ে ওই লাইন দিয়ে একটি ট্রেন কাছাকাছি আসতেই, ওই নারী শিশুটিকে নিয়েই রেলপথে শুয়ে পড়েন। এ সময় ট্রেনটি তাদের ওপর দিয়ে চলে যায়।

সানকিপাড়া কলেজ রোড এলাকার গেটম্যান আব্দুল কাদের বলেন, “ট্রেনটি লেভেল ক্রসিংয়ের কাছাকাছি আসতেই ওই নারী প্রথমে রেললাইনে ঝাঁপ দেয়; পরে শিশুটির মাথা ঢুকিয়ে দেয়। এই দৃশ্য দেখার পর আমার মাথা ঠিক নেই। যদি বুঝতাম সে এ কাজ করবে, তাহলে তাকে বাঁচাতে পারতাম।“

সূত্রঃ বিডি নিউজ২৪


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।