শিরোনাম

ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, ক্রমশ বাড়ছে নিহতের সংখ্যা


।। নিউজ ডেস্ক ।।
ঢাকা-চট্টগ্রাম রেল রুটের কিশোরগঞ্জ ভৈরব বাজার জংশনের আউটার সিগন্যালে কনটেইনারবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষের পর এগারোসিন্ধুর এক্সপ্রেসের কয়েকটি বগি উল্টে এখন পর্যন্ত ১২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আরও বহু মানুষ হতাহত এবং চুর্ণবিচুর্ণ বগি দুটির নিচে আরও অনেকে আহত অবস্থায় আটকে আছেন বলে জানা গেছে।

সোমবার বিকাল পৌনে ৪টার দিকে ভৈরব রেলওয়ে স্টেশনের আউটারে এ দুর্ঘটনা ঘটে বলে ঢাকা রেলওয়ে পুলিশের সুপার আনোয়ার হোসেন জানিয়েছেন।

দুর্ঘটনাস্থলে এর মধ্যেই ফায়ার সার্ভিস, পুলিশ, র‍্যাবসহ উদ্ধার ও নিরাপত্তা প্রদানকারী সংস্থার সদস্যরা পৌঁছেছেন। তবে উৎসুক জনতার জন্য উদ্ধার তৎপরতা ব্যাহত হচ্ছে বলে জানা গেছে।

বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় মহাব্যবস্থাপক নাজমুল ইসলাম বলেন, কিশোরগঞ্জে থেকে ছেড়ে আসা এগারোসিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি ঢাকার দিকে যাচ্ছিল। আর কনটেইনার ট্রেনটি চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

“এগারোসিন্ধুর যখন ঢাকার দিকে যাচ্ছিল তখন এটার পেছনের অংশে ধাক্কা দেয় মালবাহী ট্রেনটি। সেখানে একটা সাইড কলিশন হয়েছে। যার ফলে হতাহত আছে। পুলিশ, ফায়ারসার্ভিস সেখানে কাজ করছে। আমাদের উদ্ধারকারী ট্রেন ঢাকা থেকে রওনা হয়েছে।”

সূত্রঃ বিডি নিউজ২৪ ডট কম


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।