শিরোনাম

বিএনপি-জামায়াত তিন হাজার কিলোমিটার রেলপথকে ২৫ কিলোমিটারে নামিয়েছিল: রেলমন্ত্রী


।। নিউজ ডেস্ক ।।
বাংলাদেশ আজ বহুদূর এগিয়েছে, রেলপথের উন্নয়নে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্পষ্ট ভাষায় বলেছেন রেলকে তিনি গড়ে তুলতে চান। একটি টেকসই দীর্ঘমেয়াদী দেশ গড়ে তুলতে রেল ভারসাম্য রক্ষা করতে পারে। সরকার আগামী দিনে ভারতের শিলিগুড়ির সঙ্গে রেলপথ যোগাযোগের জন্য বাংলাবান্ধা পর্যন্ত রেলপথ সম্প্রসারণ করার পরিকল্পনা নিয়েছে বলেও জানিয়েছেন রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকার রেলকে সম্প্রসারিত না করে তিন হাজার কিলোমিটার রেলপথকে ২৫ কিলোমিটারে নামিয়ে এনেছিল। কাউনিয়া থেকে চিলমারী এবং খুলনা থেকে বাগেরহাট পর্যন্ত রেলপথ ছিল তারা (বিএনপি-জামায়াত সরকার) সেটা তুলে দিয়েছিল। শনিবার (১১ মার্চ) রাতে পঞ্চগড় শহরের মুক্তমঞ্চে কৃষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রেলমন্ত্রী।

কৃষক সমাবেশে পঞ্চগড় সদর উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কুদ্দুস প্রামাণিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাঈমুজ্জামান মুক্তা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পৌর মেয়র জাকিয়া খাতুন, জেলা কৃষক লীগের সভাপতি আজিজার রহমান, সাধারণ সম্পাদক মাসুদ করীম, সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মফিজার রহমান প্রমুখ।

এ ছাড়াও কৃষক সমাবেশে জেলার ৫ উপজেলার কৃষকলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ সময় নিউজ


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.