শিরোনাম

টঙ্গীতে ট্রেন সাথে ট্রাকের সংঘর্ষে নিহত অটোরিকশাচালক


।। নিউজ ডেস্ক ।।
টঙ্গীতে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়া ডাম্প ট্রাকের নিচে চাপা পড়ে এক অটোরিকশা চালকের প্রাণ গেছে। রোববার রাত ১১টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলসড়কের মধুমিতা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে রেল পুলিশ জানিয়েছে। নিহত অটোরিকশা চালক নবীন (১৮) নেত্রকোণার পূর্বধলা থানার ধলা গ্রামের দুদু মিয়ার ছেলে। এ ঘটনায় আরও একজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে রাত পৌনে ১টা পর্যন্ত ঢাকার সঙ্গে আপলাইনে রেল চলাচল বন্ধ ছিল। পরে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে নিলে রেল চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানায়, রেললাইনের পাশে সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাক ও বালুর ট্রাক পার্ক করা ছিল। রাত ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মধুমিতা রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে দাঁড়িয়ে থাকা ময়লার ট্রাকের ধাক্কা লাগে। এতে ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। সেসময় ড্রামট্রাকের পাশে দাঁড়িয়ে থাকা একটি একটি অটোরিকশা চাপা পড়ে। নবীন ছিলেন সেই রিকশার চালক আর গুরুতর আহত দু’জন ছিলেন সেটির যাত্রী। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা জানান, ট্রেন ও ট্রা‌কের সংঘ‌র্ষে অটোরিকশাচালক নবীনসহ ৩ জন আহত হয়। পরে হাসপাতা‌লে নেওয়ার পর চিকিৎসক নবীনকে মৃত ঘোষণা করেন। রাত পৌনে ১টার‌ দি‌কে রেল চলাচল স্বাভাবিক হয়।


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।