খুলনায় ট্রেনে কাটা পড়ে দুই নারীর মৃত্যু


।। নিউজ ডেস্ক ।।
খুলনায় ট্রেনে কাটা পড়ে মর্জিনা বেগম (৪০) ও শেফালী বেগম (৪৫) নামের দুই নারী নিহত হয়েছেন। বুধবার (১০ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে নগরীর খানজাহান আলী থানার আলীম জুট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা মর্জিনা বেগম নগরীর খানজাহান আলী থানার গাবতলা গ্রামের পান্নু মিয়ার স্ত্রী এবং শেফালী বেগম মশিয়ালী গ্রামের রবিউল ইসলামের স্ত্রী বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে কিভাবে তারা ট্রেনে কাটা পড়লেন সে বিষয়ে কেউ কিছু স্পষ্ট করে বলতে পারছেননা।

খুলনা রেলওয়ে থানা পুলিশ (জিআরপি থানা) জানায়, বুধবার রাতে সুইপার কলোনীর পাশে একটি অনুষ্ঠান হচ্ছিল। মর্জিনা ও শেফালীর ছেলেরা ওই অনুষ্ঠান দেখতে যায়। দীর্ঘ সময়েও তারা বাড়িতে ফিরে না যাওয়ায় তারা তাদের ছেলেদের খুঁজতে আসেন। রাত সাড়ে ১০টার দিকে মর্জিনা ও শেফালী ট্রেনে কাটা পড়েন।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহম্মেদ জানান, মর্জিনা বেগম ও শেফালী বেগম তারা ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। নিহত দুই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

নগরীর খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, বুধবার রাতে ট্রেনে কাটা পড়ে মর্জিনা বেগম ও শেফালী বেগম নামে দুই নারী নিহত হয়েছেন। জিআরপি থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

সূত্রঃ জনকণ্ঠ


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।