শিরোনাম

এশিয়ার সর্ববৃহৎ ঈদগাহে নামাজ আদায়ে দুটি ঈদ স্পেশাল ট্রেন


।। নিউজ ডেস্ক ।।
দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ঈদগাহ দিনাজপুরের ঐতিহাসিক গোর-এ শহিদ বড় ময়দানে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায়ের সুবিধার্থে গোর-এ শহিদ ঈদগাহ স্পেশাল নামে দুটি ট্রেনের ব্যবস্থা করেছে বাংলাদেশ রেলওয়ে। রোববার বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চলীয় জোনের সহকারী চিফ অপারেটিং সুপারিনটেনডেন্ট আব্দুল আওয়াল স্বাক্ষরিত একপত্রে এ তথ্য জানা যায়।

পত্রে উল্লেখ করা হয়, দিনাজপুর গোর এ শহিদ বড় ঈদগাহ ময়দানে ঈদ জামাতে পার্শ্ববর্তী এলাকার সম্মানিত মুসল্লিদের ঈদের নামাজ আদায়ের সুবিধার্থে আগামী ২৯ জুন ঈদের দিন ঠাকুরগাঁও থেকে দিনাজপুর এবং পার্বতীপুর থেকে দিনাজপুর পর্যন্ত দুটি স্পেশাল ট্রেন চলবে। ঠাকুরগাঁও থেকে ভোর ৫টায় ছেড়ে স্পেশাল ট্রেনটি দিনাজপুর রেলস্টেশনের এসে পৌঁছবে সকাল সোয়া ৭টায়। নামাজ শেষে সকাল সাড়ে ৯টায় দিনাজপুর রেলস্টেশন থেকে ছেড়ে ট্রেনটি ঠাকুরগাঁওয়ে গিয়ে পৌঁছবে সাড়ে ১১টায়। স্পেশাল ট্রেনটি আসা এবং যাওয়ার সময় শিবগঞ্জ, পীরগঞ্জ, সেতাবগঞ্জ, মঙ্গলপুর এবং কাঞ্চন জংশন স্টেশনে যাত্রা বিরতি করবে।

অপর স্পেশাল ট্রেনটি পার্বতীপুর রেলস্টেশনে সকাল ৭টায় ছেড়ে দিনাজপুরে এসে পৌঁছবে পৌনে ৮টায়। নামাজ শেষে সকাল সোয়া ৯টায় ট্রেনটি দিনাজপুর রেলস্টেশন থেকে ছেড়ে পার্বতীপুরে পৌঁছবে সকাল ১০টায়। এই স্পেশাল ট্রেনটি পার্বতীপুর থেকে দিনাজপুর আসা এবং যাওয়ার পথে মম্মথপুর, চিরিরবন্দর এবং কাউগাঁও স্টেশনে যাত্রা বিরতি করবে।

সূত্রঃ যুগান্তর


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।

Comments are closed.