শিরোনাম

পার্বতীপুরে ট্রাকের সাথে সংঘর্ষে উল্টে গেলো ট্রেনের ৫ বগি


।। নিউজ ডেস্ক ।।
দিনাজপুরের পার্বতীপুরে ‘দোলনচাঁপা এক্সপ্রেস’ ট্রেনের সাথে বালুবোঝাই ডাম্প ট্রাকের সংঘর্ষ হয়েছে। বুধবার (৫ জানুয়ারি) ভোর সোয়া ৪টার দিকে মন্মথপুর-চিরিরবন্দর আউটার সিগন্যালসংলগ্ন যশাই মোড় রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনের সাথে ধাক্কায় বালুবোঝাই ট্রাকটি চূর্ণবিচূর্ণ হয়ে গেছে, লাইনচ্যুত হয়েছে ট্রেনের ইঞ্জিনসহ ৫টি বগি।

দুর্ঘটনায় ট্রেনের চালক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ভোর সোয়া ৪টার দিকে রেলগেট খোলা থাকায় বালুবোঝাই একটি ড্রাম ট্রাক পার হওয়ার সময় রেললাইনের ওপর বিকল হয়ে পড়ে। এতে দোলনচাঁপা এক্সপ্রেস ট্রেনটি দিনাজপুরে যশাই মোড়সংলগ্ন ৬ নম্বর রেলগেট পৌঁছালে এ দুর্ঘটনার কবলে পড়ে।

উল্লেখ্য, দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী দোলনচাপা এক্সপ্রেস ট্রেনটির বুধবার সপ্তাহিক ছুটি ছিল। তাই ভোরে ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশে দিনাজপুর থেকে যাচ্ছিল।

দিনাজপুর রেলওয়ে স্টেশনের সুপার জিয়াউর রহমান জানান, ট্রেনটি সজোরে ট্রাকটিকে ধাক্কা দেয় ঘন কুয়াশা থাকায় ফোলে এই দুর্ঘটনা ঘটে। এদিকে দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর থেকে পঞ্চগড়মুখী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।