শিরোনাম

নারায়ণগঞ্জে ট্রেন-বাস সংঘর্ষে আহত ৮ ও নিহত ৩ জন


।। নিউজ ডেস্ক ।।
নারায়ণগঞ্জ শহরে রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় বাস ও ট্রেনের সংঘর্ষে ৩ জন নিহত এবং ১ শিশুসহ ৮ জন আহত হয়েছে। আহত ৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ১ নম্বর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত ৩ জনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তাদের মধ্যে ২ জন ঘটনাস্থলে মারা যান এবং আহত ১ শিশুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে ৭ জনের নাম জানা গেছে। তারা হলেন-নুরু (৪০), কাদের মোল্লা (৩৫), মিজান মিয়া (৬৫), মনা, শাকিল (১২), আমেনা বেগম (৫০) ও মনির (৩৫)।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান দ্য ডেইলি স্টারকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, ‘ঢাকা থেকে আসা ট্রেনটি নারায়ণগঞ্জ রেলস্টেশনে ঢুকছিল। সে সময় ১ নম্বর গেট এলাকায় কালিরবাজার থেকে আসা আনন্দ পরিবহনের একটি বাস সামনে পড়ে যায় এবং ট্রেনটি বাসটিকে ধাক্কা দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস ২ জন পুরুষের মরদেহ উদ্ধার করে।’

তবে নিহতরা বাসের যাত্রী কি না, তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে আহত কয়েকজনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে।

যোগাযোগ করা হলে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাবিনা ইয়াসমিন বলেন, ‘একটি শিশুসহ ৭ জনকে হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ১০ বছরের শিশুটির পা বিচ্ছিন্ন হয়ে গেছে। অন্যদের হাত পা ভেঙে গেছে। ২ জন মাথায় আঘাত পেয়েছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম শুরু করে।

সূত্রঃ দ্য ডেইলি স্টার


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।