শিরোনাম

রেলস্টেশনের ওয়াশরুম ব্যবহার করতেন কার্তিক আরিয়ান

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান

।। আন্তর্জাতিক ।।
বলিউডের সুদর্শন ও মেধাবী অভিনেতা কার্তিক আরিয়ান। রিয়েল লাইফের বিভিন্ন স্টান্টের মাধ্যমে আলোচনায় আসেন তিনি।

এবার নিজের দুঃসময়ের কথা প্রকাশ করে শিরোনামে এলেন এই তারকা। ক্যারিয়ারে সফল হওয়ার বিষয়ে কতটা সংগ্রাম করতে হয়েছে সেই বিষয়ে অকপটে কথা বলেছেন হ্যান্ডসাম হিরো।

বুধবার (২৩ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের এক খবরে বলা হয়েছে, কার্তিক আরিয়ান বহিরাগত হওয়ার জন্য অনেক কঠিন পরিস্থিতি পার করেছেন। তিনি স্পষ্ট জানতেন, বলিউডে জায়গা করতে পারবেন না। আর প্রযোজক ও পরিচালক করণ জোহরের সঙ্গে তর্ক-বিতর্কের পরে আরও স্পষ্ট হয়ে ওঠে বিষয়টি।

তবে কার্তিক তার লক্ষ্যে অটুট ছিলেন। ক্যারিয়ারে তিনি একজন অভিনেতাই হতে চেয়েছিলেন। তার ভাষ্যমতে, তিনি নিজে এক সময় সব পরিস্থিতির জন্য তৈরি ছিলেন। একটি বড় ফ্ল্যাটে আটজনের সঙ্গে থাকতেন। এতে ঘর ভাড়া অনেক সঞ্চয় হতো। আর মুম্বাইতে টিকে থাকার লড়াই করা খুব একটা সহজ নয়।

কার্তিক জানিয়েছিলেন, একটা সময় রেলস্টেশনের বাথরুমে গিয়ে জামা পরিবর্তন করতে হয়েছে তাকে। হাতে সময় ছিল না। সেই মুহূর্তে রেলস্টেশনের ওয়াশরুমই হয়ে ওঠে অভিনেতার গ্রিনরুম। আর সেখান থেকেই অডিশন দিতে গিয়েছিলেন তিনি।

অভিনেতার কথায়, প্রতিটি পদক্ষেপ বেশ গুরুত্বের সঙ্গে নিতেন তিনি। নিজেকে ভেঙে গড়ার জন্য দুবারও চিন্তা করেননি—এই লড়াইয়ের শেষ কোথায়।

‘পেয়ার কা পঞ্চনামা’ সিনেমার মাধ্যমে দর্শকের নজর কেড়েছিলেন কার্তিক। এই সিনেমা থেকে তার প্রকৃত লড়াইয়ের শুরু হয়। শুরু হয় টিকে থাকার লড়াই।


Comments are closed.