শিরোনাম

খুলনায় চিত্রা এক্স‌প্রেসের ধাক্কায় অজ্ঞাত ব্যক্তি নিহত


।। রেল নিউজ ।।
খুলনা মহানগরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতনামা (৫৫) পুরুষ এক ভবঘুরে নিহত হ‌য়ে‌ছেন। রোববার (২৮ আগস্ট) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে মহানগরীর খানজাহান আলী থানার ডাক্তার বা‌ড়ি এলাকায় এ দুর্ঘটনা‌ ঘ‌টে।

এলাকাবা‌সী জানায়, অজ্ঞাতনামা ওই ব্যক্তি ট্রেনের লাইন ধ‌রে হাঁট‌ছি‌লেন। পেছন থে‌কে ঢাকাগামী ‘চিত্রা এক্স‌প্রেস’ এসে তা‌কে ধাক্কা দিলে লাইন থে‌কে ছিটকে যান তি‌নি। এসময় ট্রেনের চাকা তার পা‌য়ের ওপর দি‌য়ে চ‌লে গে‌লে শরীর থে‌কে পা বি‌চ্ছিন্ন হ‌য়ে যায়।
পরবর্তী‌তে এলকাবা‌সী তা‌কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার ক‌রে খুলনা মে‌ডি‌ক্যা‌ল ক‌লেজ হাসপাতা‌লে নেয়ার পর কর্তব্যরত চি‌কিৎসক মৃত ঘোষণা ক‌রেন।

রেলও‌য়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খ‌বির ব‌লেন, ‘চিত্রা এক্স‌প্রেস’ ঢাকার উদ্দেশে খুলনা থে‌কে ছে‌ড়ে যায়। ফুলবা‌ড়ি গেট ডাক্তার বা‌ড়ি নামক স্থা‌নে অজ্ঞানামা এক ভবঘুরে ব্যক্তি রেললাইন ধ‌রে হাঁট‌ছিলেন। সতর্কবার্তা দেওয়া স‌ত্বেও লাইন থে‌কে তি‌নি স‌রেন‌নি। ফলে তি‌নি মাথায় আঘাতপ্রাপ্ত হন। মরদেহের আঙ্গুলের ছাপ দিয়েও তার পরিচয় জানা যায়নি। ধারণা করা হচ্ছে তিনি ভবঘুরে হওয়ায় তার জাতীয় পরিচয়পত্র করা হয়নি।


Comments are closed.