শিরোনাম

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে একজন নিহত


।। রেল নিউজ ।।
নীলফামারী জেলার সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে আকবর আলী নামের একজন নিহত হয়েছেন। তিনি শহরের হাওয়ালদারপাড়া এলাকার মৃত তারাঙ্গনের ছেলে। জানা যায় তিনি পেশায় একজন হোটেল শ্রমিক।

গতকাল শুক্রবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সৈয়দপুর রেল স্টেশনের ১ কিলোমিটার দক্ষিণে শহরের মধ্যস্থলে ১নং রেলগেটের কাছে এই ঘটনা ঘটে।
আকবর আলীর বড় মেয়ে মোছা. নাহিদ জানান, কয়েকদিন ধরে বাবা অসুস্থ ছিলেন। আজ সকালে ঘুম থেকে উঠে নাস্তা করে ফার্মেসী থেকে ওষুধ কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ওষুধ নিয়ে রেললাইন পার হওয়ার সময় দূর্ঘটনা ঘটে।

প্রত্যদর্শী সূত্রে জানা যায়, দিনাজপুরের চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর ‘রুপসা এক্সপ্রেস’ ট্রেনে এই দূর্ঘটনাটি ঘটে। এতে কাটা পড়ে তার দুটি পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মাথা থেতলে যায়। তাঁকে উদ্ধার সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, অভিযোগ না থাকায় পরিবারের অনুরোধে হাসপাতাল থেকে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।


Comments are closed.