শিরোনাম

সাংবাদিকদের জন্য রেলমন্ত্রীর দরজা খোলা

সাংবাদিকদের জন্য রেলমন্ত্রীর দরজা খোলা

আহমেদ জাফর : সাংবাদিকদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পরামর্শ ও বিষয়াদি জানা যায়। তাই নিজেকে সাংবাদিকবান্ধব উল্লেখ করে রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, সাংবাদিকের জন্য আমার দরজা সবসময় খোলা।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স ইউনিটির (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন,সমাজের জন্য এমন কিছু করে যাওয়া মঙ্গল, চিরদিন তাকে মনে রাখে। এতে পৃথিবী থেকে চলে গেলেও পরকালে শান্তি মেলে।

দেশের কল্যাণে সাংবাদিকদের ভূমিকা অপরিহার্য। সকালে ঘুম থেকে উঠে প্রথমে সংবাদপত্রে চোখ বুলিয়ে নেই। দেশের খবরাখবর জানতে পারি। এ সংবাদ সংগ্রহে অসামান্য পরিশ্রম করেন সাংবাদিকরা। এক মূহুর্তের মধ্যে অনেক অজানা তথ্য জেনে যাই। তারা সবসময় সত্য তথ্য গুলো তুলে ধরে। এমন কিছুৃ তথ্য আছে স্থানীয় লোকেরা ও জানো না।

মুজিবুল হক বলেন, ছাত্রাবস্থা থেকেই সাংবাদিকদের সঙ্গে আমার সুসম্পর্ক আছে। এখনও সাংবাদিকদের সঙ্গে আমি আরোবেশি মিশি। তাদের জন্য আমার মন্ত্রণালয়ের দরজা সবসময় খোলা থাকবে।
ক্রাইম রিপোর্টারদের সংগঠন ক্র্যাবের ক্লিন ইমেজ রয়েছে। এ ইমেজ সংগঠনের সাংবাদিকের পেশাগত কাজে সহযোগিতা করছে।

সভায় রেলমন্ত্রী বিশেষ ক্রাইম রিপোর্টিংয়ের জন্য পাঁচজনকে পুরস্কার ও ক্র্যাব রিপোর্টারদের নিয়ে আয়োজিত শীতকালীন খেলাধুলার বিভিন্ন ইভেন্টে ৩৯ জন বিজয়ী রিপোর্টারের হাতে পুরস্কার তুলে দেন।
সভায় আরও বক্তব্য দেন ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন, সাধারণ সম্পাদক সরোয়ার আলম, সহ সভাপতি সাব্বির মাহমুদ প্রমুখ।

সুত্র:আমাদের সময়,৩০.১২.২০১৭


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।