শিরোনাম

ট্রেন থেকে আটক চার নারী চোর


।। নিউজ ডেস্ক ।।
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন থেকে চার নারী চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম রেলপথে চলাচলকারী ঢাকাগামী চট্টলা এক্সপ্রেস ট্রেন থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- সেলিনা আক্তার, আলেমা আক্তার, ময়না বেগম ও জোসনা বেগম। তাদের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রামে। তারা পরস্পর আত্মীয়।

রেলওয়ে পুলিশ জানায়, দুপুরে চট্টলা এক্সপ্রেস থেকে চলন্ত অবস্থায় কৌশলে এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের চেন নিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রেনের যাত্রীরা তাদেরকে আটক করে আখাউড়া রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

ভুক্তভোগী ট্রেন যাত্রী মো. রাকিবুল হাসান জানান, তিনি কসবা রেলওয়ে স্টেশন থেকে তার মাকে নিয়ে চট্টলা ট্রেন দিয়ে ঢাকায় যাচ্ছিলেন। ট্রেনে উঠার কিছুক্ষণ পর ৫/৬ জন নারী সংঘবদ্ধ হয়ে তাদের পাশে ভিড় করে। এক পর্যায়ে ওই নারীরা তার মা নাসিমা আক্তারের গলায় থাকা স্বর্ণের চেইন কৌশলে নেওয়ার চেষ্টা করে। এ সময় তার মা চিৎকার দিলে বগিতে থাকা অন্যান্য যাত্রীরা ৪ নারী চোরকে হাতেনাতে আটক করে। পরে ট্রেনটি আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রা বিরতি করলে তাদেরকে রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে বলেন আটকরা ট্রেনে চুরি চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামলা হয়েছে।

সূত্রঃ সময় টিভি


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।