পঞ্চগড় – ঢাকা আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন

পঞ্চগড়ে আন্তঃনগর ট্রেনের দাবিতে মানববন্ধন

সার্থক দাস সৌধ  :পঞ্চগড় থেকে সরাসরি ঢাকা পর্যন্ত আন্তঃনগর ট্রেন চালুর দাবিতে মানববন্ধন করেছে  পঞ্চগড়-ঠাকুরগাঁও রেল যোগাযোগ উন্নয়ন পরিষদ ।গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় পঞ্চগড় জেলা শহরের শের-ই-বাংলা পার্ক সংলগ্ন মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয় ।আন্তঃনগর ট্রেনের দাবিতে  মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন উদীচীর জেলা সভাপতি শফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এরশাদ হোসেন সরকার, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম খায়ের, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা জীবধন বর্মন, শিক্ষক আজাহারুল ইসলাম জুয়েল ও পঞ্চগড়-ঠাকুরগাঁও রেল যোগাযোগ উন্নয়ন পরিষদের সদস্য সচিব আসাদ উজ জামান।

এ সময় বক্তারা জানান, গত ৪ জানুয়ারি ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রী পঞ্চগড় থেকে আন্তঃনগর ট্রেন চালুর প্রতিশ্রুতি দিলেও আজও তা বাস্তবায়ন হয়নি।  অবিলম্বে পঞ্চগড়-ঢাকা আন্তঃনগর ট্রেন চালুর দাবি জানান।

একই সাথে একতা এক্সপ্রেস, দ্রুতযান এক্সপ্রেস ও দোলনচাঁপা এক্সপ্রস ট্রেনগুলোকে সরাসরিভাবে পঞ্চগড় পর্যন্ত বর্ধিত করারও দাবি জানান।

 


About the Author

RailNewsBD
রেল নিউজ বিডি (Rail News BD) বাংলাদেশের রেলের উপর একটি তথ্য ও সংবাদ ভিত্তিক ওয়েব পোর্টাল।